নাটোরে অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারীদের জরুরী চিকিৎসা সেবাসহ অনুদান প্রদান

রাজশাহী লীড
বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি: বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারী কল্যাণ সমিতির সদস্য এবং পোষ্যদের মাঝে শিক্ষাবৃত্তি,   ও অস্বচ্ছল সদস্যদের এককালীন অনুদানের চেক এবং জরুরী চিকিৎসা সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার  (১৯ ফেব্রুয়ারী) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শামীম আহমেদ।
বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারী কল্যাণ সমিতি নাটোর জেলা শাখার সভাপতি মোঃ মনিমুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন নাটোর কালেক্টরেটের অবসরপ্রাপ্ত নাজির ও নাট্য ব্যক্তিত্ব নাজমুল হক লালা, সিনিয়র সাংবাদিক নবীউর রহমান পিপলু এবং নাটোর প্রেসক্লাবের সভাপতি ফারাজী আহম্মদ রফিক বাবন।
অনুষ্ঠানে বক্তারা বলেন, কর্মজীবনে অবসরপ্রাপ্ত প্রবীণ ব্যক্তিরা আমাদের সমাজের সবচেথ শ্রদ্ধেয় ব্যক্তি। কর্মজীবনে তাঁরা তাদের মূল্যবান সময় ও সেবা দিয়ে রিলে রেসের মত বর্তমান প্রজন্মের কাছে দায়িত্ব হস্তান্তর করেছেন বলেই বাংলাদেশ উন্নয়ন ও অগ্রগতিতে এগিয়ে যাচ্ছে। আমাদের সমাজে যেন তাঁরা অবহেলার পাত্র না হন, সেজন্যে বর্তমান প্রজন্মকে দায়িত্বশীল এবং মানবিক ভূমিকা পালন করতে হবে।
অনুষ্ঠানে কল্যাণ সমিতির ২১ জন পোষ্যকে এক লাখ আট হাজার টাকার শিক্ষাবৃত্তি, ৩৯ জনকে এক লাখ ১৬ হাজার টাকার চেক, এক লাখ ৫২ হাজার টাকার চিকিৎসা অনুদান ছাড়াও জেলা প্রশাসন প্রদত্ত ৩০ হাজার টাকার অনুদান এবং শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্যায়ে মুজিববর্ষ উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *