আড়ানি পৌর আ’লীগের সম্মেলনে সভাপতি মতিন,সম্পাদক বাপ্পি  

রাজশাহী

বাঘা প্রতিনিধি  : বাংলাদেশ আওয়ামীলীগ আড়ানি পৌর সভার ত্রি-বার্ষিক সম্মেলনে বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন আবদুল মতিন (মতি) ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রিবন আহম্মেদ বাপ্পি। রোববার (২৭-০২-২০২২) আড়ানী চকসিংগা জয়গুন নেছা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দলীয় পতাকা উত্তোলন, পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন,বাঘা উপজেলা আ’লীগের সভাপতি ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি। দলীয় সুত্রে জানা যায়, ৭ বছর আগে সম্মেলনের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছিল।

সম্মেলনের প্রথম অধিবেশনে আড়ানী পৌর আ’লীগের সভাপতি শহীদুজ্জামান শাহীদের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যকালে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেন, জনগনের পাশে থেকে আওয়ামীলীগের সব নেতারাই এখন এক কাতারে কাজ করছেন। বিএনপি-জামায়াত কখনো জনগনের বন্ধু হতে পারে না। অরাজকতা ও সন্ত্রাস সৃষ্টি করে ক্ষমতায় যেতে চায় বিএনপি । কিন্তু বিএনপি কখনো আর দাঁড়াতে পারবেনা। তারা ঘরে ঢুকে গেছে। আওয়ামীলীগ মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী। জামায়াত-শিবির মুক্তিযুদ্ধের সময় থেকেই বিরোধীতা করে আসছে। বিএনপি ও জামায়াত-শিবির ষড়যন্ত্র করছে কিভাবে দেশকে পিছিয়ে নেওয়া যায়।

প্রতিমন্ত্রী বলেন, এবারের নির্বাচিত কমিটি আগামী দিনে, আওয়ামীলীগের আদর্শ সৈনিক হিসেবে জনগণের পাশে থেকে কাজ করবে। তারা দলকে সুসংগঠিত করবে বলে এ প্রত্যাশা করছি। সকল ভেদাভেদ ভূলে এক সাথে কাজ করার জন্য নেতা-কর্মীদের আহবান জানান প্রতিমন্ত্রী।
সম্মেলনে আড়ানী আ’লীগের সাধারণ সম্পাদক আবদুল মতিনের পরিচালনায় প্রধান বক্তা ছিলেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল।
অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমজাদ হোসেন নবাব, সাইফুল ইসলাম দুলাল, যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাড, লায়েব উদ্দিন লাভলু, কোষাধ্যক্ষ আজিজুল আজম, সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, উপ-প্রচার সম্পাদক আক্কাছ আলী, সদস্য নকিবুল ইসলাম নবাব, রোকনুজ্জামন রিন্টু, উপজেলা আ.লীগের যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, মাসুদ রানা তিলু, সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবির, আড়ানী পৌর যুবলীগ নেতা জুয়েল আলী, ছাত্রলীগ নেতা নুরুজ্জামান খান নাইম, মহিলালীগ নেত্রী মর্জিনা বেগম প্রমুখ।

সম্মেলনে রাজশাহী জেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি সাকিবুল ইসলাম রানাকে ফুলের শুভেচ্ছা দিয়ে অভিনন্দিত করা হয়।

এর আগে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সকাল ১০টায় সামাজিক কর্মসূচীর আওয়াতায় সৃজিত বাগানে সম্পৃক্ত উপকারভোগীদের মাঝে লভ্যাংশের ১১৯ জনের মাঝে ৯০ লক্ষ ৯২ হাজার ৪০৮ টাকার চেক বিতরণ করেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। সবশেষে আড়ানী পিয়াদাপাড়া গ্রামে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পাঠাগারের ভিক্তিপ্রস্তুর করেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি ।

স্ব.বা/ রু

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *