রাকাব-এ মাসব্যাপী আমানত হিসাব খোলার মেলা ২০২২ উদ্বোধন

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি: ০১ মার্চ ২০২২ তারিখে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) স্থানীয় মুখ্য কার্যালয় রাজশাহীতে ব্যাংকের মাসব্যাপী আমানত হিসাব খোলার মেলা ২০২২ এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল মান্নান। রাকাব স্থানীয় মুখ্য কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক মোঃ মাহমুদুল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত মেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহাব্যবস্থাপক (প্রশাসন) মোঃ জয়নাল আবেদীন।

প্রধান অতিথি উপস্থিত কয়েকজন গ্রাহকের নিকট থেকে আমানতের অর্থ গ্রহণের মাধ্যমে মাসব্যাপী এ মেলার শুভ উদ্বোধন করেন। উদ্বোধনের পর এক সংক্ষিপ্ত গ্রাহক সমাবেশে প্রধান অতিথি মোঃ আব্দুল মান্নান উপস্থিত আমানতকারী ও অন্যান্য গ্রাহকদের ব্যাংক হিসাব খোলার জন্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি অনলইন সিবিএস এর আওতায় আরটিজিএস, ইএফটি ও এ-চালানসহ ব্যাংকের প্রচলিত বিভিন্ন ব্যাংকিং সেবা গ্রহনের জন্য গ্রাহক সমাবেশে উপস্থিত সকলকে আহবান জানান।

তিনি আরও জানান খুব অল্প সময়ের মধ্যেই রাকাব-এ ইন্টারনেট ব্যাংকিং সেবা চালু হতে যাচ্ছে যার মাধ্যমে ব্যাংকের সকল গ্রাহক ঘরে বসেই মোবাইল এ্যাপ ব্যবহার করে খুব সহজেই ২৪ ঘন্টা অর্থ লেনদেনসহ বিভিন্ন ব্যাংকিং ও সরকারি পরিসেবা গ্রহণ করতে পারবেন। প্রধান অতিথি ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের গ্রাহক সেবার মান বৃদ্ধিতে আরও বেশী তৎপর হতে বলেন এবং নিজেদের উপরে অর্পিত সকল দায়িত্ব যথাসময়ে নিষ্ঠার সাথে পালনের নির্দেশনা প্রদান করেন।

স্ব.বা/ রু

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *