দ্রব্যমুল্য বৃদ্ধির প্রতিবাদে বাঘায় বিএনপির বিক্ষোভ ও সমাবেশ

রাজশাহী

বাঘা প্রতিনিধি: দ্রব্যমুল্য বৃদ্ধির প্রতিবাদে রাজশাহীর বাঘায় বিএনপির বিক্ষোভ ও সমাবেশ অনুষ্টিত হয়েছে। উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে শনিবার (৪ ফেব্রæয়ারী) বিকাল ৪টায় বাঘা ঈদগা মাঠ থেকে এই বিক্ষোভ শুরু করে প্রধান প্রধান সড়ক পদক্ষিণ শেষে একই স্থানে সমাবেশ অনুষ্টিত হয়।

আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির আহবায়ক ফখরুল হাসান বাবলু। প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য দেবাশীষ রায় মধু। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা মামুন।

উপজেলা বিএনপির সদস্য সচিব আশরাফ আলী মলিন ও বাঘা পৌর বিএনপির সাধারণ সম্পাদক তফিকুল ইসলাম তফির পরিচালনায় বক্তব্য রাখেন বাজুবাঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিএনপির নেতা ফিরোজ আহম্মেদ রঞ্জু, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মখলেচুর রহমান মকুল, বাঘা পৌর বিএনপির সভাপতি কামাল হোসন, সাংগঠনিক সম্পাদক আবদুল লতিফ, উপজেলা যুবদলের সাবেক সভাপতি সালেহ আহম্মেদ সালাম, উপজেলা পরিষদেও সাবেক নারী ভাইস চেয়ারম্যান ফারহানা রুমি, উপজেলা মহিলা দলের সভাপতি সেলিনা আকতার শাপলা প্রমুখ। সমাবেশে, বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র হত্যার প্রতিবাদ জানানো হয়েছে। এই বিক্ষোভ ও সমাবেশে শত শত নারী পুরুষ বিভিন্ন ফেস্টুন, ব্যানার নিয়ে অংশ গ্রহণ করেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *