প্রেমিকের প্রতারনার শিকার হয়ে যুবতীর আত্মহত্যা!

রাজশাহী
আল-আফতাব খান সুইট, নাটোর: নাটোরের নলডাঙ্গায় প্রেমিকের প্রতারনার শিকার হয়ে সিনথিয়া জাহান (১৮) নামে এক যুবতী আত্মহননের পথ বেছে নিয়েছে। প্রতরনা সহ্য করতে না পেরে মঙ্গলবার রাতে বিষপানে আত্মহত্যা করে সে। নিহত সিনথিয়া উপজেলার বুড়ির ভাগ এলাকার শামছুল ইসলামের মেয়ে। সে চলতি বছর এইচএসসি পাশ করে রাজশাহী মেডিকেলে ভর্তির জন্য কোচিং করছিল।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায়, সিনথিয়া জাহানের সাথে পার্শ্ববর্তী নলডাঙ্গা পাবনা পাড়া গ্রামের দুলাল আহমেদের ছেলে রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী আশিকের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘ ৪ বছর ধরে তাদের প্রেম চলে আসছিল। বিষয়টি জানাজানি হওয়ার পর সিনথিয়ার বাবা-মা আশিকের সাথে কথা বলে তাদের বিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেন। এরই জেরে সে (সিনথিয়া) রাজশাহীতে অবস্থানকালে তার বাবা-মার সাথে পরিচয় করিয়ে দেওয়ার জন্য সোমবার আশিককে ডেকে পাঠায়। কিন্তু দিনভর নানা অজুহাত দেখিয়ে সময় ক্ষেপন করে সিনথিয়ার ডাকে সাড়া দেয়নি আশিক। এতে অভিমান করে সিনথিয়া তার বাবা-মার সাথে নলডাঙ্গায় বাড়িতে ফিরে আসে। পরে রাগে ও ক্ষোভে মঙ্গলবার রাতে বিষপান করে। আশংকাজনক অবস্থায় তাকে রাতেই নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। আজ বৃহস্পতিবার সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।
সিনথিয়ার বাবা-মা সহ সজনদের অভিযোগ, আশিকের প্ররোচনায় প্রতারিত হয়ে বিষপান করে সিনথিয়া আত্মহত্যা করেছে।
বাবা শামছুল ইসলাম মেয়ের মৃত্যুর জন্য আশিককে দায়ী করে তার বিচার দাবী করেন ।
নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরে নাটোর সদর হাসপাতাল মর্গে ময়না তদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এঘটনায়   তদন্ত করে  আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
স্ব.বা/বা
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *