বাঘায় ইটবোঝাই ট্রলির ধাক্কায় পড়ে আড়াই বছরের শিশু গুরুতর আহত, রামেকে ভর্তি

রাজশাহী

বাঘা প্রতিনিধি: বাঘায় ইট বোঝাই ট্রলির ধাক্কায় পড়ে গিয়ে আড়াই বছরের এক শিশু গুরুতর আহত হয়েছে। বুধবার (০৯-০৩-২০২২) দুপুরে বাঘা উপজেলার তুলসীপুর গ্রামে এই ঘটনার পর আড়াই বছরের আহত শিশু আলামিনকে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আশংকা অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর জরুরি বিভাগের চিকিৎসক নাবিলা মেহনাজ জানান,শিশুটির ডান সাইডে মাথার নীচ থেকে পায়ের পাতা পর্যন্ত থেতলে গিয়েছে। পা কিংবা হাতের হাড়ও ভেঙ্গে যেতে পারে।

শিশুটির বাবা রুবেল আহমেদ জানান, রামেকের তিন নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। অবস্থা এখনো শঙ্কামুক্ত নয়। চিকিৎসকের বরাত দিয়ে তিনি জানান,বুধবার রাত ৯ টার দিকে তার অপারেশনের কথা।

বিষয়টি নিশ্চিত করে মনিগ্রাম ইউনিয়ন পরিষদের মেম্বার আব্দুল মতিন জানান, স্থানীয়রা ইট বোঝাই ট্রলিটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। ইট বোঝাই ট্রলি টি মনিগ্রাম-তুলসীপুর সড়ক দিয়ে উত্তরের দিকে যাচ্ছিল যাচ্ছিল। ছেলেটি বাড়ি সংলগ্ন সড়কের পূর্বে দাঁড়িয়ে ছিল। এ সময় ট্রলির ধাক্কায় পড়ে গিয়ে ডাইন সাইডের মাথার নিচ থেকে পা পর্যন্ত থেতলে মাংস খসে গেছে।

বাঘা থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন জানান বিষয়টি অবগত হয়েছেন। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

স্ব.বা/ রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *