রাজশাহীর চারঘাটে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

রাজশাহী লীড

চারঘাট সংবাদদাতা: রাজশাহীর চারঘাট উপজেলার শলুয়া ইউনিয়নের তাঁতারপুর গ্রামে শাহবাজ আলী (৫০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্থানীয় মাদক কারবারিরা তার উপর হামলা করে। নিহত শাহবাজ আলী ওই এলাকার আব্দুল জাব্বার আলীর ছেলে। শাহবাজ পেশায় কৃষক। সে শলুয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সদস্য সাহাবুর রহমানের কর্মী।

প্রত্যক্ষদর্শীরা জানান, তাঁতারপুর আক্কাসের মোড়ে মোটরসাইকেল রেখে বসে ছিলেন শাহবাজ আলী (৫০)। এমন সময় তাঁতারপুর গ্রামের মনোয়ারের ছেলে মাদক ব্যবসায়ী কফেল, কামাল হোসেনের নেতৃত্বে ৮/১০ জনের একটি দল মোটরসাইকেল নিয়ে গিয়ে শাহবাজকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে চলে যায়। ঘটনা স্থলেই শাহবাজ আলী নিহত হন।

এসময় ঘটনা স্থলে উপস্থিত ইউপি সদস্যর কর্মী কুদ্দুসের ছেলে কাজল ও জালালের ছেলে কালামকে ধাওয়া করলে তারা পলিয়ে যায় হামলা থেকে রক্ষাপায়।
পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। ঘটনার পর ওই এলাকা থমথমে অবস্থা বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

চারঘাট মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, এলাকায় মাদক কারবারের প্রতিবাদ করে আসছিল শাহাবাজ আলী। গত ২০/২২ দিন পুর্বে তাঁতারপুর গ্রামের মনোয়ার হোসেনের ছেলে মাদক ব্যবসায়ী কামাল হোসেন ও তার সহদ্বর কফেলকে মাদকসহ আটক করে র‌্যাব-পুলিশের যৌথ দল। এরপর তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

ওসি বলেন, সোমবার মাদক ব্যবসায়ী কামাল হোসেন আদালতের মাধ্যমে জামিনে মুক্ত হয়ে এলাকায় আসে। ওই দিনই দুইভাইকে ধরিয়ে দেয়ার সন্দেহে শাহবাজকে মোবাইল ফোনে হুমকি ধামকি দেয় কামাল। এর পরের দিন মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নিহত শাহবাজ নিজ গ্রামের মন্ডলপাড়া এলাকার আক্কাসের মোড়ে বসে গল্প করার সময় অতর্কিতভাবে পেছন দিক থেকে হামলা চালায় কামাল হোসেনের নেতৃত্বে ৮/১০ জনের একটি দল। এ সময় তারা শাহাবাজকে এলোপাতারীভাবে কুপিয়ে জখম করে চলে যায়। এতে তার মৃত্যু হয়।

স্ব.বা/বা

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *