উপজেলা প্রশাসনের আয়োজনে  বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন

রাজশাহী
তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। এ-উপলক্ষ্যে বৃহস্পতিবার সকালের দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ চত্বরে অবস্থিত জাতির পিতার ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি আলোচনা সভা পুরস্কার বিতরনী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা পংকজ চন্দ্র দেবনাথের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী কমিশনার ভুমি সুস্মিতা রায়, থানার ওসি কামরুজ্জামান মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, পিআইও প্রকৌশলী  তারিকুল ইসলাম, কৃষি অফিসার শামিমুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সিদ্দিকুর রহমান, মুক্তিযোদ্ধা শিক্ষাবিদ আব্দুর রাজ্জাক, প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ বেলাল উদ্দিন, যুব উন্নয়ন কর্মকর্তা সাদিকুজ্জামান, প্রাথমিক শিক্ষা অফিসার সানাউল্লাহ, বিএমডিএর সহকারী প্রকৌশলী মাহফুজুর রহমান প্রমুখ। এসময় উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
এছাড়াও ইউনিয়ন পরিষদ ও পৌরসভা এবং শিক্ষা প্রতিষ্ঠান গুলো যথাযথ মর্যাদায় জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন করেছেন বলেও জানা গেছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *