রাজশাহী নগরীতে পুলিশ কনস্টেবলকে কুপিয়ে জখমকারী আটক

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে এক পুলিশ সদস্যকে কুপিয়ে জখম করেছে এক যুবক। এ সময় ওই পুলিশ সদস্যের হাত থেকে একটি হেলমেট নিয়ে পালিয়ে যায় সে। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে নগরের ভাটাপাড়া এলাকার ট্রাফিক অফিসের সামনে এ ঘটনা ঘটে।

এ দিকে মঙ্গলবার সন্ধ্যার দিকে ওই হামলাকারী যুবককে আটক করা হয়। এই প্রতিবেদন লেখা পর্যন্ত তার নাম ঠিকানা পাওয়া যায়নি।

আহত পুলিশ সদস্য হলেন কনস্টেবল জয় রাম কুমার। তিনি রাজশাহী পুলিশ লাইনে কর্মরত ছিলেন এবংট্রাফিক পুলিশের সঙ্গে কাজ করছিলেন।

পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত কনস্টেবল জয় রাম কুমার তার মাথার পিছনে ধারালো অস্ত্রের কোপ রয়েছে। তবে হামলাকারী ওই যুবককে পাগল বলে দাবি করেছেন রাজপাড়া থানার ওসি শাহাদত হোসেন খান।

জানতে চাইলে রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদত জানান, ট্রাফিক অফিসের পাশে ভেড়িপাড়া মোড়ে পুলিশ চেকপোষ্ট বসায়। সেখানে একটি মোটরসাইকেল জব্দ করা হয়। সে মোটরসাইকেলটি কনস্টেবল জয় কুমার ট্রাফিক অফিসে নিয়ে যায়। অফিসের ভিতর মোটরসাইকেলটি রাখার পর বের হলে ওই যুবক জয় কুমারকে হাসুয়া দিয়ে কোপ দিয়ে জখম করে। এর পর তার কাছ থেকে লাল রঙ্গের একটি হেলমেট কেড়ে নিয়ে পালিয়ে যায়। ধারণা করা হচ্ছে ওই যুবক মানসিক ভারসাম্যহীন।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র বলছেন, রাজশাহী ট্রাফিক পুলিশের দপ্তরে একজন পাগল এক কনস্টেবলকে জখম করে আহত করেছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিস্তারিত জানতে আরও কিছুক্ষণ পরে যোগাযোগ করার কথা জানিয়েছেন তিনি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *