রাসিকের উদ্যাগে আলোচনা সভা, চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার শিক্ষা প্রণোদনা বিতরণ

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি: ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস-২০২২ উপলক্ষে রাজশাহী সিটি কর্পোরেশনের আয়োজনে আলোচনা সভা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ, রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের পক্ষ থেকে হরিজন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা প্রণোদনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে নগরভবনের সিটি হল সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক ও রাজশাহী জেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ড. আবুল কাশেম। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী। মঞ্চে উপবিস্ট ছিলেন প্যানেল মেয়র-৩ ও ১নং সংরক্ষিত আসনের কাউন্সিলর তাহেরা খাতুন মিলি, ১৫নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সোবহান লিটন, সচিব মোঃ মশিউর রহমান, বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক। অনুষ্ঠান সঞ্চালনা করেন রাসিকের জনসংযোগ কর্মকর্তা মোস্তাফিজ মিশু।

এর আগে বিকেলে নগরভবন বঙ্গবন্ধু কর্ণারে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।প্রতিযোগিতায় ক গ্রæপ সিটি প্রাক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ১ম মেহজাবিন, ২য় কথা, ৩য় আয়মান মাহির। খ গ্রুপে প্রথম শ্রেণি হতে তৃতীয় শ্রেণিতে ১ম সায়ন্তনী প্রামানিক ২য় দিপ্ত চৌধুরী ৩য় তাসনিমা মাহফুজ, গ গ্রুপে চতুর্থ শ্রেণি হতে সপ্তম শ্রেণিতে ১ম অর্পিতা প্রামানিক নোশীন, ২য় মোসাঃ সামিরা খানম ৩য় রাকসান অহিয়ান জাওয়াদ। প্রতিযোগিতার বিচারক ছিলেন রাজশাহী আর্ট কলেজের সহকারী অধ্যাপক মোঃ আব্দুস সাত্তার, সরকারি পিএন বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক রুবিনা আনিস।

এদিকে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের পক্ষ থেকে হরিজন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা প্রণোদনা প্রদান করা হয়েছে। এদিন ২৫জন হরিজন শিক্ষার্থীকে শিক্ষা প্রণোদনা প্রদান করা হয়। প্রণোদনাপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন, অর্পিতা রবি দাস, চন্দনা রবিদাস, কুমারী রিয়া রানী দাস, রচনা রবি দাস, নমিতা রবি দাস, অনিমা রাণী, সানদিয়া রানী, ডালিয়া, তিসা রানী, দিয়া রানী, মামনি, স্মৃতি রানী দে, বিপাশা রানী, রিতিকা রানী দাস, প্রিয়ন্তী শর্মা, রিমিতা, অর্চনা রানী, অন্তরা, জয়িতা রায়, প্রমিতা সরকার, বিশখা।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *