রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মাহাবুল, সম্পাদক রনি

গণমাধ্যম রাজশাহী
প্রেস বিজ্ঞপ্তিঃ রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির (আরসিআরইউ) ২০২২ সালের এগারো সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সাম্প্রতিক দেশকালের রাজশাহী প্রতিনিধি ও দৈনিক সোনার দেশ পত্রিকার স্টাফ রিপোর্টার মাহাবুল ইসলাম সভাপতি ও ঢাকা মেইল’র রাজশাহী প্রতিনিধি ও দৈনিক রাজশাহী সংবাদ পত্রিকার স্টাফ রিপোর্টার আবু সাঈদ রনি সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
শনিবার (১৯ মার্চ) সকালে সংগঠনটির কার্যালয়ে বিদায়ী সভাপতি এম ওবাইদুল্লাহ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোফাজ্জল বিদ্যুতের সঞ্চালনায় বার্ষিক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি মেহেদী হাসান (দৈনিক শেয়ার বিজ ও এগ্রিকেয়ার ২৪ ডটকম), যুগ্ম সাধারণ সম্পাদক ইন্দিরা ঘোষ (বরেন্দ্র এক্সপ্রেস), সাংগঠনিক সম্পাদক হাসনাত হাকিম (নবরুপ টিভি), অর্থ সম্পাদক বদরুদ্দোজা (রাজশাহী পোস্ট), দফতর সম্পাদক সেহের আলী দূর্জয় (দ্যা ডেইলি ক্যাম্পাস), প্রশিক্ষণ ও প্রকাশনা সম্পাদক আফসানা মিমি (নবরুপ টিভি), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সজিবুল হৃদয় (বিজয় বাংলাদেশ), নির্বাহী সদস্য রিবিকা বালা (বরেন্দ্র এক্সপ্রেস) ও সুজন আলী (রাজশাহী পোস্ট)।
এছাড়া বিদায়ী কমিটির সভাপতি এম ওবাইদুল্লাহ ও সাধারণ সম্পাদক মোফাজ্জল বিদ্যুতকে কমিটির উপদেষ্টা করা হয়েছে। এর আগে সাধারণ সভায় সংগঠনের বার্ষিক প্রতিবেদন তুলে ধরেন সংগঠনের বিদায়ী সাধারণ সম্পাদক মোফাজ্জল বিদ্যুৎ।
সভায় সংগঠনের উপদেষ্টা ড. সৈয়দ আলী আহসান, আজমত আলী, মোস্তাফিজুর রহমানসহ বিদায়ী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।
এদিকে, নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেক, উপাধ্যক্ষ প্রফেসর মোহা. ওলিউর রহমান। এছাড়াও শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সভাপতি রফিকুল ইসলাম ও সম্পাদক তানজীমুল হক, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব রাশেদ রিপন, নির্বাহী পরিষদ সদস্য বদরুল হাসান লিটন ও শরীফ সুমন, রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশানের সভাপতি মেহেদী হাসান শ্যামল, রাজশাহী ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান আসাদ, সম্পাদক সামাদ খান, রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, রাবি রিপোর্টার্স ইউনিটি, রাবি প্রেসক্লাব, ঢাকা কলেজ সাংবাদিক সমিতি, এমসি কলেজ রিপোর্টার্স ইউনিটি, রাজশাহী মহানগর ছাত্রলীগ, রাজশাহী কলেজ ছাত্রলীগ, বাংলাদেশ সিটিজেন জার্নালিস্ট ফোরামসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন।
স্ব.বা/বা
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *