মান্দায় টিসিবি,র পণ্য বিতরণে উপলক্ষে সংবাদ সম্মেলন

রাজশাহী
নওগাঁ প্রতিনিধি: আগামী ২০ মার্চ থেকে প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে ‘এক কোটি পরিবারের’  মানুষের কাছে কম দামে পণ্য বিক্রি করবে ট্রেডিং করপোরশেন অব বাংলাদেশ (টিসিবি)।
শনিবার দুপুরে নওগাঁর মান্দায় উপজেলার হলরুমে ইউএনও আবু বাক্কার সিদ্দিক রমজান উপলক্ষে নিম্ন আয়ের মানুষের মাঝে টিসিবির পণ্য সরবরাহ কার্যক্রম’ উপলক্ষে উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের নিয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান। ফ্যামিলি কার্ডের ভিত্তিতে টিসিবির পণ্য বিক্রি করতে ইতোমধ্যে প্রাথমিক প্রস্তুতিও শেষ হয়েছে বলে জানা যায়।
মাহে রমজানে উপলক্ষে সারা দেশের ন্যায় দ্রব্যমূল্য সহনীয় রাখতে নওগাঁর মান্দায় টিসিবি,র পণ্য বিতরণ উপলক্ষে উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের নিয়ে ইউএনও আবু বাক্কার সিদ্দিক সংবাদ সম্মেলন করেছেন।
সংবাদ সম্মেলনে ইউএনও বলেন, আগামী (২০ মার্চ) রবিবার থেকে পার্যায়ক্রমে ১৪ টি ইউনিয়নে টিসিবি পণ্য বিতরণ করা হবে। এর ধারাবাহিকতায় প্রথম ধাপে আগামী ২০ মার্চ  থেকে ৩১ মার্চ পর্যন্ত টিসিবি পণ্য বিতরণ শেষ হবে।  তিনি আরোও বলেন, টিসিবি’ র পণ্য ৪ জন ডিলারের মাধ্যমে উপজেলার ১৪ টি ইউনিয়নে বিতরণ করা হবে। টিসিবি’র পণ্য যাতে কোন দোকানদার ক্রয় করে সুবিধা ভোগ করতে না পারে সেদিকেও নজরদারি থাকবে। এছাড়াও অভিযোগ পেলে অসাধু ব্যাক্তিদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। এসময়  উপস্থিত ছিলেন,উপজেলা প্রকৌশলী শাইদুর রহমান মিঞা, উপ-সহকারী প্রকৌশলী সারোয়ার জাহান, মান্দা উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল মজিদ সম্রাট ও বুলবুল আহমেদ, সাধারণ সম্পাদক আপেল মাহমুদ হ্যাপি, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদুল তুহিন, দপ্তর সম্পাদক রওশন আলম, সদস্য আমজাদ হোসেন, সজীবুর রহমান, মিজানুর রহমানসহ প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য ফ্যামেলি কার্ডের  আওতায় উপজেলায় ১৪ টি ইউনিয়নে মোট ২১ হাজার ৮ শত ৮ জন পণ্য পাবে।
স্ব.বা/বা
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *