পুঠিয়ায় দুই মোটরসাইকেল চোর আটক

রাজশাহী

পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় দুই মোটরসাইকেল চোরকে আটক করেছে পুঠিয়া থানা পুলিশ। আটক দুই মোটরসাইকেল চোরেরা হলো, উপজেলার বানেশ্বর ইউনিয়নের থান্দার পাড়া গ্রামের আব্দুল বারীর ছেলে তরিকুল ইসলাম (৩০) ও একই ইউনিয়নের হাট শিবপুর গ্রামের হারুনের ছেলে নয়ন (৩০)।

পুঠিয়া থানা সূত্রে জানাগেছে, গতকাল পুঠিয়া উপজেলা আ’লীগে সম্মেলনে যোগ দেওয়ার জন্য উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ের সামনে রাখা বেশ কিছু মোটরসাইকেল থেকে দুইটি মোটরসাইকেল চুরির ঘঁনা ঘটে। পরে রাতে মোটরসাইকেল দুটি উক্ত স্থানে না পেয়ে খোঁজাখুঁটি শুরু করেন মোটরসাইকেলের মালিকদ্বয়।
অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে তারা পুঠিয়া থানায় অভিযোগ করেন। এসময় পুঠিয়া থানা পুলিশ উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ের সামনে সন্দেহজনক ভাবে ঘুরাঘুরি করতে দেখে তরিকুল ও নয়নকে আটক
করে থানায় নিয়ে যায়। থানায় জিজ্ঞাসাবাদে তারা মোটরসাইকেল চুরির কথা শিকার করে। পরে তাদের দেওয়া তথ্য মতে উপজেলার বিড়ালদহ বিহারিপাড়া থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। আপর চুরি হওয়া মোটরসাইকেটি উদ্ধারের চেষ্টা চলছে বলে পুঠিয়া থানা পুলিশ জানিয়েছে। সম্প্রতি পুঠিয়া সদরের বেশ কয়েটি ব্যংকের সামনে থেকে, পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে ও পুঠিয়া আল ইনছানিয়া ইসলামিয়া একাডেমির সামনে থেকে মোটরসাইকেল চুরির হওয়ার ঘটনা ঘটেছে।

এছাড়াও ঝলমলিয়া বাজার ও বানেশ্বর বাজার এলাকা থেকেও মোটরসাইকেল চুরির ঘটনা ঘটে থাকে।

এলাকাবাসীর অভিযোগ এসব মোটরসইকেল চুরির সাথে একটি সংঘবদ্ধ মোটরসাইকেল চোরেরা জড়িত রয়েছে। এ বিষয়ে পুঠিয়া থানা অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন জানান, আটক দুইজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার সকালে আদালতের
মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়েছে বলে এ কর্মকর্তা জানান।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *