মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে রাকাব’র শ্রদ্ধা নিবেদন

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপন উপলক্ষে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক-এর উদ্যোগে দেশের জন্য আত্মোৎসর্গকারী শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের লক্ষ্যে ২৬ মার্চ ২০২২ তারিখ সকাল ৭:১৫ টায় জেলা প্রশাসন, রাজশাহী’র শহীদ স্মৃতি স্তম্ভে রাকাবের কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে পুষ্পার্ঘ অর্পণ করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল মান্নান। এ সময় রাকাব প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক (প্রশাসন) মোঃ জয়নাল আবেদীন; রাজশাহী বিভাগের মহাব্যবস্থাপক মোঃ কামিল বুরহান ফিরদৌস, প্রধান কার্যালয়ের সকল উপ-মহাব্যবস্থাপক ও বিভাগীয় প্রধান; প্রশিক্ষণ ইনস্টিটিউট; স্থানীয় মুখ্য কার্যালয়, রাজশাহী; এসইসিপি, রাজশাহী; রাকাব কর্মচারী সংসদ (সিবিএ), বঙ্গবন্ধু পরিষদ, অফিসার্স এসোসিয়েশন ও অফিসার্স ফোরামের নেতৃবৃন্দসহ বিভাগীয় কার্যালয়, বিভাগীয় নিরীক্ষা কার্যালয়, জোনাল কার্যালয়, জোনাল নিরীক্ষা কার্যালয়, রাজশাহী এবং রাজশাহী জোনের আওতাধীন বিভিন্ন শাখার সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

পরবর্তীতে সকাল ৮:০০টায় রাকাব প্রধান কার্যালয় চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে ব্যাংকের পক্ষ থেকে এবং একই সাথে রাকাব সিবিএ, বঙ্গবন্ধু পরিষদ, অফিসার্স এসোসিয়েশন, অফিসার্স ফোরাম ও রাকাব এসইসিপি-এর পক্ষ থেকে পৃথকভাবে পুষ্পার্ঘ অর্পণ করা হয়। এছাড়াও ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক বঙ্গবন্ধু অঙ্গণে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে বঙ্গবন্ধুসহ মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এরপর সকাল ১০:০০টায় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল মান্নান এর সভাপতিত্বে অনুষ্ঠিত “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঐতিহাসিক নেতৃত্ব এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে দেশের উন্নয়ন” শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ঢাকা থেকে ভার্চুয়ালী সংযুক্ত হয়ে অংশগ্রহণ করেন রাকাব পরিচালনা পর্ষদের সম্মানিত চেয়ারম্যান মোঃ রইছউল আলম মন্ডল।

ব্যাংকের প্রধান কার্যালয়সহ মাঠ পর্যায়ের সকল কার্যালয় ও শাখাসমূহের কর্মকর্তা-কর্মচারীগণ জুম অ্যাপ ও ফেসবুকে সরাসরি স্ট্রিমিং-এর মাধ্যমে উক্ত সভায় অংশগ্রহণ করেন। বাদ যোহর আয়াতুল্লাহ দারুল উলুম মাদ্রাসা ও এতিমখানায় বসবাসরত এতিম ও অন্যান্য ছাত্রদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ শেষে মহান মুক্তিযুদ্ধে আত্মোৎসর্গকারী সকল শহীদ; বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়। এছাড়াও রাকাব চত্বরে বঙ্গবন্ধুর কর্মময় জীবনের উপর দিনব্যাপি এক আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়।

স্ব.বা/বা

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *