কেশরহাট উচ্চ বিদ্যালয়ে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন

রাজশাহী

মোহনপুর প্রতিনিধি: রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট উচ্চ বিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় পালিত হয় ৫১তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। শনিবার (২৬ মার্চ) প্রথম প্রহরে পতাকা উত্তলনের মধ্যদিয়ে দিবসের কার্যক্রম শুরু করে প্রতিষ্ঠানটি।

পরে শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব সহ অভিভাবকবৃন্দ র‍্যালী করে কেশরহাট ডিগ্রি কলেজ প্রাঙ্গণে শহীদ মিনারে মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পাশাপাশি শিশুদের চিত্রাঙ্কন, খেলাধুলা, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরণের মধ্যদিয়ে দিবসের কর্মসূচি শেষ হয়।

প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক শফিকুল ইসলামের সভাপতিত্বে কর্মসূচিতে উপস্থিত ছিলেন, কেশরহাট পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুজ্জামান শহিদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক কাউন্সিলর রুস্তম আলী প্রামাণিক, সহকারী প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক কাউন্সিলর মাসুদ আহমেদ রানা, মোহনপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক খাইরুল বাশার, কেশরহাট পৌর আওয়ামীলীগের সভাপতি ও প্রতিষ্ঠানের সাবেক সভাপতি শাহেদুজ্জামান মুক্তা, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য শফিকুল ইসলাম, কেশরহাট পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক রুবাইয়াত হোসেন উজ্জল, সমাজ সেবক দেলোয়ার হোসেন, পৌর যুবলীগের আহবায়ক আতিকুর রহমান আতিক, যুগ্ম-আহ্বায়ক জামাল হোসেনসহ অন্যান্যরা।

 

স্ব:বা/না

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *