তানোরের কামারগাঁ ইউপিতে প্রেমিকার সাথে অভিমান করে বিষ পানে আত্মহত্যার চেষ্টা

রাজশাহী

তানোর প্রতিনিধিঃ রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়নের কামারগাঁ উচ্চ বিদ্যালয় ক্যাম্পাসে বহিরাগত বখাটের দ্বারা ১০ম শ্রেণির ছাত্রী লাঞ্ছিত হওয়ার ঘটনা ঘটেছে। এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে, সোমবার সকালে কামারগাঁ উচ্চ বিদ্যালয়ে। অভিযুকক্তরা হলেন, মোহনপুর উপজেলার কেশোরহাট পৌর এলাকার গোপইল গ্রামের নইমদ্দিনের পুত্র নূর নবী(২০) ও আহমেদ আলীর পুত্র রানা আহমেদ(১৮)।

জানা গেছে, কামারগাঁ উচ্চ বিদ্যালয়ে পশ্চিম পাশে কড়াই তলা মোবাসিরা নামের ১০ম শ্রেণীর ছাত্রীকে ডেকে নিয়ে ২জন বখাটে হটাৎ তাদের মধ্য বাক বিতন্ডা ঘটে এবং মেয়ে সম্পর্ক না রাখার কথা বলে চলে যেতে লাগে। এমতাবস্থায় পূর্ব পরিকল্পনা মোতাবেক বখাটে বিষ পান করে নিজেকে শেষ করে দিবে বলে বিষ মুখে ঢেলে দেয়ার চেষ্টা করে তখন ছেলে ও মেয়ের মধ্য ধস্তাধস্তি ঘটে। মৃত্যুর ভয়ে মেয়ে কাঁদতে কাঁদতে কমন রুমে চলে যায় এবং প্রধান শিক্ষক শ্রী শুব্রত কুমার পালের কাছে ঘটনা খুবে জানালে দ্রুত সময়ে প্রধান শিক্ষক ২ বখাটেকে বিষ সহ আটক করে।

এ ঘটনায় ক্যাম্পাসের পরিস্থিতি বেগতিক হলে প্রধান শিক্ষক সকালেই স্কুল ছুটি দিয়ে দেন। প্রধান শিক্ষক ছেলে ও মেয়ের অভিভাবকদের ডেকে ঘরোয়া ভাবে মিমাংসা করেন। ছেলেদের অভিভাবক ও মেয়ের অভিভাবকদের নিকট মুচলেকা নিয়ে সমঝোতা করে দেন। এসময় উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, কামারগাঁ বাজারের ব্যবসায়ী সমাজসেবক জাকির হোসেন জুয়েল ও সকল সহকারী শিক্ষকরা।

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *