মোহনপুর বাঁধে ডেকে অতর্কিত হামলা দশ যুবক আহত বাইক ছিনতাই

রাজশাহী লীড

তানোর প্রতিনিধি: এমপি আয়েন উদ্দিনের সাবেক পিএস বিজয়ের নেতৃত্বে ডেকে নিয়ে পরিকল্পিত ভাবে তানোর পৌর সদর এলাকার তরুন যুবকদের সন্ত্রাসী স্টাইলে বেধড়ক পিটিয়ে অন্তত ১২ যুবককে আহত করে ৬ টির মত দামি মোটরসাইকেল ছিনতাই ও ছয়টির মত মোবাইল ভাংচুর করে মাথা ফাটিয়ে দিয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে। আহতদের বর্তমানে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা চলছে। সোমবার ইফতার ও নামাজের পরে পৌর সদর শীবনদী ব্রিজের সংযোগ সড়কের পূর্ব প্রান্তে ঘটে মর্মান্তিক হামলা ছিনতাইএর ঘটনাটি। এঘটনায় তানোর পৌর সদরের কয়েক গ্রামের বাসিন্দাদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে। রমজান মাসে এমন নেক্কার জনক হামলার জন্য বিজয়সহ তার বাহিনীর দৃষ্টান্ত মুলুক শাস্তির দাবি করেছেন। নচেৎ এর পরিনাম হবে ভয়াবহ বলেও ক্ষোভ প্রকাশ করেন সদরের কয়েক গ্রামের বাসিন্দারা। আহতরা হল তানোর গ্রামের অনার্স পড়ুয়া শামিম(২২) রায়হান(২১) অনার্স পড়ুয়া রিয়াদ(২০) ফাহিম (২০) সবুজ (২০) শাওন (২১), অমি(২৮)। তারা সোমবার রাতেই মেডিকেলে চিকিৎসা নেন।

জানা গেছে, সোমবার বিকেলের দিকে শীবনদী ব্রিজের পূর্ব প্রান্ত এমপি আয়েন উদ্দিনের পাখির অভয়াশ্রমের নামের ওই রাস্তা দিয়ে রায়হান মোটরসাইকেল চালাচ্ছিল। এসময় আয়েন এমপির কর্মচারী সুমান্ত গালমন্দ করে।এঘটনা ফায়সালা করার জন্য রায়হানের বন্ধুদের ডাকা হয়। তারা ইফতার নামাজ শেষে আয়েন এমপির জালসা ঘরের কাছে গিয়ে বিভিন্ন দোকানে বসে গল্পগুজব করছিল। এঅবস্হায় এমপির সাবেক পিএস বিজয় কর্মচারী সুশান্ত, অজয়েরা কয়েক ভুটভুটি লোক ডেকে এলোপাথাড়ি মারপিট শুরু করেন। আহত আমশো গ্রামের ফয়সাল সরকার অমি জানান আমরা বসে মুড়ি খাচ্ছি এমন সময় বিজয় লোকজন ডেকে মাতাল অবস্থায় আমাদের উপর হামলা করে।প্রত্যেকের মাথা ফেটেছে ও শরিরে লাঠি সোটা দিয়ে এলোপাথাড়ি মারপিট করে দামি ছয়টির মত মটরসাইকেল ছিনতাই এবং ছয়টির মত বিভিন্ন কোম্পানির দামি মোবাইলও ভেঙেছে, অনেকের কাছ থেকে টাকাও ছিনিয়ে নিয়েছে। এমপি আয়েন তো জলসা খানায় ছিনতাই কারী মাদক সেবীদের লালন পালন করেন। একজন এমপির পিএস মাদক সেবি হলে সে কেমন এমপি বোঝা যায়।

মোহনপুর এলাকার বেশকিছু বাসিন্দারা জানান বিজয় এমপির ক্ষমতার দাপটে যা খুসি করেন এবং এক প্রকার ত্রাসের রাজত্ব কায়েম করেছে।তাকে দ্রুত আইনের আওতায় আনা জরুরি।

প্রত্যাক্ষদর্শীরা জানান, মারপিটের মুলহোতায় এমপির সাবেক পিএস বিজয়।সে হুকুম দিয়ে অন্যায় ভাবে পশুর মত পিটিয়ে নিয়েছে , আবার বাইক ছিনতাই করে নিয়ে গেছে। এমপি যেমন দরিদ্র কৃষকের জমি জোরপূর্বক নিয়ে পুকুর করেছে।এখন টাকা চাইলে বলছে ৯৯ বছরের লীজ হয়ে গেছে। তার পিএস এমন হওয়াটাই স্বাভাবিক। বিজয়, সুশান্ত ও অজয় রমজান মাসের গুরুত্ব কি করে বুঝবে। তারা মনে করে আজীবন ক্ষমতায় থাকব, কখনো হারাতে হবে না। অন্যায় কারীর বিচার হবেই। এদিকে মেলান্দি গ্রামের অজয়ও এমপির ক্ষমতায় ক্ষমতাবান। তিনিও অনেকের জমি জোর করে নিয়েছেন এবং গ্রামের সামনে বন্যা নিয়ন্ত্রণ বাধ কেটে পাকা বাড়ি নির্মাণ করছেন।

আহতরা জানান, আমাদের পশুর মত পিটিয়ে বাইক ছিনতাই করেছে।কয়েক গ্রামের যুবকদের আহত করেছে। এর বিরুদ্ধে আমরাও ব্যবস্হা নিব।

আয়েন এমপির সাবেক পিএস বিজয়ের ০১৭১৩- ৯৪১১৬৮ মোবাইল নম্বরে একাধিকবার ফোন দেওয়া হলেও রিসিভ করেন নি।

 

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *