রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুল এন্ড কলেজের অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক ডালিয়া রহমানের জানাযা ও দাফন সম্পন্ন

রাজশাহী

স্বদেশ বাণী ডেস্কঃ রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুল এন্ড কলেজের অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক ডালিয়া রহমানে জানাযা নামাজ ও দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার বাদ জোহর আলুপট্টি মোড়ে মরহুমার জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। জানাযা নামাজ শেষে হেতেমখাঁ কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হয়। জানাযা নামাজ ও দাফন কার্যক্রমে অংশগ্রহণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

জানাযা নামাজে মরহুমার পরিবারের সদস্যবৃন্দ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, রাসিকের ২২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, রাজশাহী উলামা কল্যান পরিষদের সভাপতি মাওলানা আব্দুল গণি, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী ও অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন ও আহসানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ লিমন ও আসাদুজ্জামান আজাদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. জাহিদ, বোয়ালিয়া থানা (পূর্ব) আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান কালু, মতিহার থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন, মহানগর ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজ, জাতীয় শ্রমিক রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি ওয়ালী খান, রেলওয়ে শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির অতিরিক্ত সাধারণ সম্পাদক মেহেদী হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক এমএ আক্তার সহ গণমান্য ব্যক্তিবর্গ ও সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, সোমবার সন্ধ্যা ৭টায় রামেক হাসপাতালের আইসিইউ‘তে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন সহকারী অধ্যাপক ডালিয়া রহমান (ইন্নালিল্লাহি………রাজিউন)।
মরহুমা ডালিয়া রহমান রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের মামি এবং ২২নং ওয়ার্ড নিবাসী আজিজুল বারী তালুকদারের সহধর্মিণী। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৬ বছর। মৃত্যুকালে তিনি স্বামী, এক ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন এবং মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেণী। শোক বার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও তাঁর পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন তাঁরা।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *