মোহনপুরে পুলিশের দেওয়া পাকা ঘর পেয়ে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছে বেগম দম্পতি

রাজশাহী

মোহনপুর প্রতিনিধি: বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে প্রধানমন্ত্রীর নির্দেশে পুলিশের আইজিপি বেনজীর আহমেদের উদ্যোগে দেওয়া বাড়ি পেয়েছেন রাজশাহীর মোহনপুর উপজেলার ঘাসিগ্রাম ইউনিয়নের গোছা গ্রামের বেগম দম্পতি। দুই কক্ষবিশিষ্ট দৃষ্টি নন্দন এ ঘরটি পেয়ে খুব খুশি বেগম।

নতুন ঘর পেয়ে আবেগাপ্লুত বেগম বলেন, সারা জীবন খুব কষ্টে জীবনযাপন করছি। ঝড়-বৃষ্টিতে সন্তানদের নিয়ে অনেক কষ্ট করতে হচ্ছিল। পুলিশ আমাদের জন্য যা করল সেটি কোনো দিন ভোলার মত নয়। আমি তাদের জন্য দোয়া করি। বেগম আরো বলেন, সারাটি জীবন ভাড়া ঘরে অনেক কষ্টে বসবাস করতাম। এখন পুলিশ আমাদেরকে একটি ঘর দিয়েছে। এজন্য মাননীয় প্রধানমন্ত্রী ও পুলিশকে ধন্যবাদ জানাচ্ছি।

১০ এপ্রিল (রোববার) প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পুলিশের আইজিপি বেনজীর আহমেদ ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ ঘর প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন। অনুষ্ঠানে মোহনপুর থানা পুলিশ ভিডিও কনফারেন্সের মাধ্যমে বেগম দম্পতিকে নিয়ে থানা চত্বরে সরাসরি যুক্ত ছিলেন। এসময় উপস্থিত ছিলেন মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদুল ইসলাম, ওসি তদন্ত তৌহিদুর রহমান সহ থানার সকল অফিসার এবং পুলিশ সদস্য বৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ, বাকশিমইল ইউপি চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মান্নান, জাহানাবাদ ইউপি চেয়ারম্যান হযরত আলী, জাতীয় দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার স্টাফ রিপোর্টার(রাজশাহী) মোঃ আনছার তালুকদার স্বাধীন, দৈনিক উত্তরা প্রতিদিনের স্টাফ রিপোর্টা রায়হানুল হক রিফাত, মোহনপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাদিকুল ইসলাম স্বপন, মোহনপুর মডেল প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম সোহেল এবং সাধারণ সম্পাদক সাহিন সাগর সহ আরো অনেকে।

‘মুজিব বর্ষের অঙ্গিকার, গৃহহীন থাকবে না একটি পরিবার’- এই প্রতিপাদ্যকে সামনে রেখে গৃহহীনদের ঘর তৈরি করে দেওয়ার জন্য পুলিশ হেডকোয়ার্টারে নামের তালিকা পাঠায় জেলা পুলিশ। এরপর থেকে মোহনপুর থানা পুলিশের সার্বিক তত্ত্বাবধানে রান্নাঘরসহ দুই রুম বিশিষ্ট ঘর নির্মাণ সম্পন্ন হয়। সেই ঘরে দেওয়া হয়েছে দুটি ফ্যান, দুইটি লাইট, একটি বাথরুম ও একটি টিউবওয়েল।

 

স্ব:বা/নি

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *