বাঘায় জমির দখল নিয়ে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধিঃ রাজশাহীর বাঘায়,জমির দখল নিয়ে হিমেল উদ্দীন (১৭) নামের এক কলেজ ছা কে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ জেনারেল হোসেন(৫০) ওরফে জিনরাল। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে,সেখান থেকে ঢাকায় পাঠানো হয়েছে। রোববার(১৭-০৪-২০২২) সকালে উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের বাসাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। আহত হিমেল উদ্দীন আলাইপুর মহাজন পাড়ার মোকাররম হোসেনের একমাত্র ছেলে। পুলিশ, জেনারেল হোসেন ওরফে জিনরালকে আটক করেছে।
আহতের পিতা মোকাররম হোসেন জানান, রোববার সকাল আনুমানিক সাড়ে ৯টার দিকে দলিল মূলে আমার ক্রয়কৃত জমি নিজের দাবি করে সাহাবুল নামের একজনকে দিয়ে সেচ দিচ্ছিলেন। সেখানে বসে ছিলেন জেনারেল হোসেন ওরফে জিনরাল। আমি ও আমার ছেলে হিমেল উদ্দীন ও ভাইরার ছেলে আসলামকে সাথে নিয়ে সেচ দেওয়া সেই জমিতে গিয়ে সেচ দিতে নিষেধ করি। এ সময় বড় আকারের ধারালো হাসুয়া নিয়ে আমাদের ধাওয়া করে জেনারেল হোসেন ওরফে জিনরাল। আতœ রক্ষায় পালানোর সময় ছেলে হিমেলকে কুপিয়ে জখম করে। এতে তার বাম পায়ের হাটুর নীচে গুরুতর জখম হয়েছে।

১২ বছর আগে জেনারেল হোসেন ওরফে জিনরালের ৩ বোন ও ১ ফুফাতো ভাইয়ের অংশের.৯৫ শতাংশ জমি দলিলমূলে ক্রয় করেন বলে দাবি করেন মোকাররম হোসেন। অপরদিকে ওয়ারিশ সুত্রে জমির অংশীদারিত্ব দাবি করেন জেনারেল হোসেন ওরফে জিনরাল। বাঘা থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল করিম জানান, জেনারেল হোসেন ওরফে জিনরালকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

 

#

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *