তানোরে প্রেম করে বিয়ে না করায় বিষ পানে প্রেমিকার আত্মহত্যা, আটক প্রেমিক

রাজশাহী

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে প্রেম করে বিয়ে না করায় বিষ পানে প্রেমিকা অষ্টম শ্রেণির শিক্ষার্থীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। এতে করে আত্মহত্যার ঘটনায় প্রেমিক ইমন(২২)কে গ্রেফতার করেছে থানা পুলিশ। এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে, গতকাল বুধবার উপজেলার কলমা ইউনিয়নের শালবাড়ী সোল্লাপাড়া গ্রামে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে,কলমা ইউনিয়নের চৈরখোল গ্রামের পক্কর আলীর পুত্র ইমন হোসেন একই ইউনিয়নের শালবাড়ী সোল্লাপাড়া গ্রামের দিনমজুর দোখা ইসলামের জনৈক মেয়ে অষ্টম শ্রেণির শিক্ষার্থীর সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিলো। এতে করে তাদের প্রেমের সম্পর্ক জানা জানি হলে প্রেমিকা প্রেমিক ইমনকে বিয়ের জন্য চাপ দেয়। কিন্তু প্রেমিক ইমন সাব জানিয়ে দেন তাকে বিয়ে করা তার পক্ষে সম্ভব না বলে বিভিন্ন তালবাহানা করতে থাকেন। যার জন্য মানসম্মান ইজ্জতের ভয়ে প্রেমিকা নিজ বাড়িতে থাকা বিষ পান করে আত্মহত্যা করেন। এতে করে মেয়ের বাবা আত্মহত্যার প্রচোরণায় প্রেমিক ইমনকে আসামি করে থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ সঙ্গে সঙ্গে বিশেষ অভিযান চালিয়ে প্রেমিক ইমনকে গ্রেফতার করেন।

তানোর থানার অফিসার ইনচার্জ ওসি কামরুজ্জামান মিয়া জানান,আত্মহত্যার ঘটনায় মেয়ের বাবা বাদি হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেফতারও করা হয়েছে।

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *