বাঘায় জমির বিবাদে পা হারালো কলেজ ছাত্র হিমেল

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধিঃ প্রতিপক্ষের ধারালো হাসুয়ার কোপে আহত কলেজ ছাত্র হিমেল উদ্দীন (১৭) এর এক পায়ের হাটুর নীচের অংশ কেটে ফেলা হয়েছে। শুক্রবার (২২-০৪-২০২২) ঢাকার এভার কেয়ার হসপিটালে অস্ত্রপচার করে তার বাম পায়ের হাটুর নীচের অংশ কেটে ফেলা হয়েছে। বিষয়টি নিশ্চিত করে হিমেলের চাচা খায়রুল ইসলাম জানান,ওইদিন বিকেল ৫ টা থেকে ৭টা পর্যন্ত চিকিৎসকরা অস্ত্রপচার করেন। এদিকে একমাত্র ছেলের এমন অবস্থায় পাগল প্রায় হিমেলের মা-বাবা। হিমেল উদ্দীন বাঘা উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের আলাইপুর মহাজন পাড়ার মোকাররম হোসেনের একমাত্র ছেলে।

হিমেলের চাচাতো ভাই আব্দুল বারি জানান, জমির বিবাদে, গত রোববার (১৭-০৪-২০২২) ধারালো হাসুয়া দিয়ে হিমেলকে কুপিয়ে জখম করে একই উপজেলার মনিগ্রাম ইউনিয়নের জেনারেল হোসেন ওরফে জিনরাল। হিমেলকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে ,সেখান থেকে ঢাকায় নিয়ে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার উন্নতি না হওয়ায় শুক্রবার (২২-০৪-২০২২) সেখান থেকে ঢাকার এভার কেয়ার হসপিটালে ভর্তির পর সেখানেই হিমেলের অস্ত্রপচার করা হয়।

জানা গেছে, গত রোববার (১৭-০৪-২০২২) হিমেলের বাবার কেনা জমি দখল নিয়ে সেচ দিচ্ছিলেন জেনারেল হোসেন ওরফে জিনরাল। খবর পেয়ে হিমেল ও তার খালাতো ভাই আসলামকে নিয়ে সেই জমিতে যান হিমেলের বাবা মোকাররম হোসেন। সেখানে গিয়ে তারা জমিতে সেচ দিতে নিষেধ করেন। এ সময় বড় আকারের ধারালো হাসুয়া নিয়ে তাদের ধাওয়া করে জেনারেল হোসেন ওরফে জিনরাল। আতœ রক্ষায় পালানোর সময় হিমেলকে কুপিয়ে জখম করে জেনারেল হোসেন ওরফে জিনরাল। এতে তার বাম পায়ের হাটুর নীচে কেটে গুরুতর জখম হয়। ঘটনাটি ঘটে পাকুড়িয়া ইউনিয়নের বাসাবাড়ি এলাকায়। পরে পুলিশ, জেনারেল হোসেন ওরফে জিনরালকে আটক করে।

ঘটনার দিন বিষয়টি নিয়ে কথা বললে হিমেলের বাবা মোকাররম হোসেন জানান, ১২ বছর আগে জেনারেল হোসেন ওরফে জিনরালের ৩ বোন ও ১ ফুফাতো ভাইয়ের অংশের.৯৫ শতাংশ জমি দলিলমূলে ক্রয় করেছেন। আর ওয়ারিশ সুত্রে জমির অংশীদারিত্ব দাবি করেন জেনারেল হোসেন ওরফে জিনরাল। বাঘা থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল করিম জানান, জেনারেল হোসেন ওরফে জিনরালকে আটক করে মামলা দায়ের করা হয়েছে ।

 

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *