বাঘায় প্রভাত ফেরি সমাজ উন্নয়ন সংগঠনের দোয়া ও ইফতার মাহফিল

রাজশাহী

বাঘা প্রতিনিধিঃ বাঘায় প্রভাত ফেরি সমাজ উন্নয়ন সংগঠনের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের প্রতিষ্ঠাতা আর্কিটেকচার ইঞ্জিনিয়ার লুৎফর রহমানের আর্থিক সহযোগিতায় শুক্রবার (২২-০৪-২০২২) বিকেলে উপজেলার খাগরবাড়ীয়া পূর্বপাড়া জামে মসজিদ প্রাঙ্গনে এর আয়োজন করা হয়। এতে যোগ দেন প্রায় ৫০০ (পাচশত) রোজাদার।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন। বক্তব্যকালে ওসি বলেন, সরকারের পাশাপাশি বেসরকারি সংগঠনের সমাজ উন্নয়নে কাজ করায় অনেকাংশে উপকৃত হচ্ছেন সাধারন মানুষ। মানবিক কল্যাণকর কাজে সবাই নিজেকে নিয়োজিত রাখার আহ্বান জানান ওসি।
“ মানবতা বোধ,জাগ্রত হোক,বিবেকের তাড়ানায়” এই প্রতিপাদ্য সামনে নিয়ে পথ চলা শুরু করে বাঘায় প্রভাত ফেরি সমাজ উন্নয়ন সংগঠন।

খাগরবাড়ীয়া পূর্বপাড়া জামে মসজিদের পেশ ইমাম মাসুদ রানার সভাপতিত্বে ও হাফিজুর রহমানের সঞ্চালনায় ইফতার মাহফিল অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন , ইউপি সদস্য আবুল কালাম আজাদ, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক নাজমুল হোসেন, মানবাধিকার কর্মী লিয়াকত আলী প্রমুখ।

অপর দিকে কিছু সুবিধাবঞ্চিত মানুষ ও ফাউন্ডেশনের সম্মানিত শুভাকাঙক্ষীদের নিয়ে ওই দিন, উপজেলার আব্দুল গনি কলেজ মাঠে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করে স্কুল ফর হিউম্যানিটি ফাউন্ডেশন (সরেরহাট,বাঘা,রাজশাহী)।

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *