তানোরে একদিন ব্যাপী দলিল লেখকদের প্রশিক্ষণ কর্মশালা

রাজশাহী

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোর সাব-রেজিষ্ট্রার কার্যালয়ের স্থায়ী-অস্থায়ী কর্মচারী ও সনদপ্রাপ্ত দলিল লেখকদের কর্মসেবায় মানোন্নয়, দক্ষতা ও উপযোগীতা বৃদ্ধির লক্ষ্যে একদিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা-২০২২ আয়োজন করা হয়েছে। রোববার সাবরেজিস্ট্রি অফিস চত্বরে কর্মশালা অনুষ্ঠিত হয়।

এতে করে নবীন দলিল লেখক ও নকলনবিশদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দিপনার সৃষ্টি হয়েছে। সাব-রেজিষ্ট্রার তৌহিদুল ইসলামের সভাপতিত্বে সাব-রেজিষ্ট্রার কার্যালয় চত্ত্বরে আয়োজিত প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে কর্মশালা ও প্রশিক্ষণের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন জেলা রেজিষ্ট্রার রবিউল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভবানীগঞ্জ সাব-রেজিষ্ট্রার তাহাজ্জ্বোল হোসেন, চারঘাট সাব-রেজিষ্ট্রার শাহীন আলী, তানোর উপজেলা দলিল লেখক সমিতির সাবেক সভাপতি আলহাজ্ব তাসির উদ্দিন, সভাপতি আলহাজ্ব ফাইজুল ইসলাম,সাবেক সম্পাদক গোলাম রাব্বানী, সাধারণ সম্পাদক আলহাজ্ব খাইরুল ইসলাম ।

এছাড়াও দিকনির্দেশনামুলক বক্তব্য রাখেন, ওবাইদুর রহমান দুলাল ও খলিলুর রহমান প্রমুখ। দলিল লেখক জিয়াউর রহমান মিলনের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালায় নবীন প্রবীন দলিল লেখকসহ নকল নবিশ ও সাব রেজিস্ট্রি অফিসের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *