মোহনপুরে যুবদলের সমাবেশ ও কর্মী সভা অনুষ্ঠিত

রাজশাহী

মোহনপুর প্রতিনিধি: রাজশাহীর মোহনপুর উপজেলা জাতীয়তাবাদী যুবদলের সমাবেশ ও কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৪ এপ্রিল) বিকেলে মোহনপুর ডিগ্রী কলেজ মাঠে উপজেলা যুবদলের আয়োজনে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়। সমাবেশ ও কর্মী সভায় সভাপতিত্ব করেন জেলা যুবদলের আহবায়ক মাসুদুর রহমান স্বজন। সঞ্চালনায় ছিলেন জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক ফয়সাল সরকার ডিকো। অনুষ্ঠানে উপজেলা যুবদলের আগামী কমিটি জন্য সদস্য ফরম সংগ্রহ করা হয়।

এছাড়াও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় চলমান গণতন্ত্র পুনরুদ্ধার ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে গতিশীল ও শক্তিশালী করার লক্ষে যুব সমাবেশ ও কর্মী সভা করেন দলের নেতাকর্মীরা।

উক্ত যুব সমাবেশ ও কর্মী সভায় প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় সংসদের সহ সাধারণ সম্পাদক এ এইচ এম ওবাইদুর রহমান সুইট। বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী জেলা যুবদলের যুগ্ম আহবায়ক সাব্বির হোসেন মুকুট, যুগ্ম আহবায়ক রবিউল ইসলাম কুসুম, যুগ্ম আহবায়ক শাকিল আহমেদ, যুগ্ম আহবায়ক সাদ্দাম হোসেন, উপজেলা বিএনপি নেতা বাচ্ছু, যুবদল নেতা সাজ্জাদ হোসেন, জেলা ছাত্রদল নেতা রনি আহমেদসহ জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড যুবদলের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

স্ব:বা/না

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *