মোহনপুরে সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামী’র মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাজশাহী

মোহনপুর প্রতিনিধি: বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী জেলা পশ্চিম আমির অধ্যাপক আব্দুল খালেক বলেছেন, সকল কঠিন পরিস্থিতিতে জামায়াতে ইসলামী হক ও ন্যায়ের পথে লড়াই চালিয়ে যাচ্ছে। লড়াই চালিয়ে যেতে হবে।

২৭ এপ্রিল বুধবার বিকাল ৫ টায় কেশরহাট পৌর মসজিদ মার্কেটে মোহনপুর উপজেলা জামায়াতের উদ্যোগে প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সম্মানে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি বলেন, মাহে রমজান হচ্ছে মানবতার মুক্তি সনদ মহাগ্রন্থ আল কুরআন নাযিলের মাস। এই মাসে নিজেদেরকে পরিপূর্ণ মুত্তাকী হিসেবে গড়ে তোলার শপথ নিতে হবে। এই মাসে কুরআন হাদীসের আলোকে জীবন পরিচালনার পাশাপাশি ইনসাফভিত্তিক সমাজ বিনির্মাণে সবাইকে কাজ করতে হবে। কুরআনের বিজয়ের মাস মাহে রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে ঐক্য অটুট রেখে এদেশে ইসলামী জাগরন তৈরির সুযোগকে কাজে লাগাতে হবে।

মোহনপুর উপজেলা জামায়াতে ইসলামী সেক্রেটারি সাবেক চেয়ারম্যান আঃ গফুর মৃধার পরিচালনায় সভাপতি ছিলেন জামায়াতে ইসলামী আমির সহকারী অধ্যাপক মাওঃ জিএম আব্দুল আওয়াল।

মাহফিলে দেশ-জাতির মঙ্গল ও জাতীয় নেতৃবৃন্দের মুক্তি-সুস্থতা কামনা করা হয়। মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জামায়াতের কর্ম পরিষদ সদস্য মাওঃ হাসান আলী ও ক্বারী হাবিবুর রহমান। সাংবাদিকদের মাঝে উপস্থিত ছিলেন, মোহনপুর মডেল প্রেসক্লাবের সভাপতি রফিকুল আলম সোহেল, সাধারণ সম্পাদক সাংবাদিক ও মানবাধিকার কর্মী মোঃ শাহিন সাগর, সিনিয়র সাংবাদিক মোস্তফা কামাল, মুত্তাকিন আলম সোহেল, এমএম মামুন, এফ ডি আর ফয়সাল, আলাউদ্দিন মন্ডল, এনামুল হক মামুন, রাসেল সরকার, রায়হান রিফাত, ফিরোজ প্রমুখ।

 

স্ব:বা/না

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *