শিক্ষকের সন্মানে বাঘা উপজেলা চেয়ারম্যানের ইফতার আয়োজন

রাজশাহী

বাঘা প্রতিনিধিঃ বাঘায়,প্রাথমিক,মাধ্যমিক,উচ্চ মাধ্যমিক ও বিশ্ব বিদ্যালয়ের প্রাতিষ্ঠানিক শিক্ষকদের সন্মানে ইফতারের আয়োজন করা হয়। মঙ্গলবার ২৬ এপ্রিল উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এই ইফতারের অয়োজন করা হয়। বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক এ্যাডভোকেট লায়েব উদ্দীন লাভলু ইফতারের াায়োজন করেন।

প্রতিষ্ঠানিক শিক্ষক ছাড়াও লাভলুর অপ্রাতিষ্ঠানিক শিক্ষকদেরও আমন্ত্রন জানানো হয় এই ইফতার মাহফিলে। ইফতার শেষে পাঞ্জাবী-পায়জামা উপহার দিয়ে শিক্ষদের সন্মনিত করেন লায়েব উদ্দীন লাভলু।
শিক্ষকরা বলেন, আমাদের সন্মানে এমন আয়োজন শুধু প্রশংসার দাবিদারই নয়,শিক্ষকদের গর্বিত করেছে ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,শাহদৌলা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুর রাজ্জাক, অবসরপ্রাপ্ত লেঃ কর্নেল রমজান আলী সরকার, শাহদৌলা সরকারি কলেজের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক নূরল ইসলাম,বাঘা মডেল উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক ওহিদুর রহমান, শাহাজান আলী বিএসসি,শাহাজান আলী সরকার, প্রথিমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল হালিম মোল্লা, শওকত আলী,আবুল হাশেম, আকবর আলী,গিয়াশ উদ্দীন, শাহদৌলা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মোজ্জামেল হক,আব্দুল গনি কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুস সামাদ, বাজুবাঘা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান খন্দকার মনোয়ারুল ইসলাম মামুন,বিশিষ্ট ব্যবসায়ী ইদ্রিশ আলী ইদু, ইক্ষু ক্রয় কেন্দ্রের সাবেক ইনচার্জ মাজদুির রহমান,সহকারি অধ্যাপক সানোয়ার হোসেন,পৌর আ’লীগের সাবেক সাধারন সম্পাদক কামাল হোসেনমহ প্রতিষ্ঠানিক-অপ্রাতিষ্ঠানিক শিক্ষকগ।

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *