আহত পুলিশ কনস্টেবল জয়ের পাশে আ.লীগ নেতা ডাবলু সরকার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহীর প্রতিটি মানুষের সুখের সময়েও পাশে ছিলাম, আছি, দুখের সময়েও থাকবো। যতদিন মহান আল্লাহতাআলা আমাকে বাচিয়ে রাখে। কথা গুলো বলেছেন, রাজশাহী মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

আজ বুধবার রাত ৮ টার দিকে রাজশাহী পুলিশ লাইন হাসপাতালে চিকিৎসাধীন আহত পুলিশ কনস্টেবল জয় কুমার রায়কে দেখতে গিয়ে তিনি এ কথাগুলো বলেন।

এ সময় অসুস্থ পুলিশ কনস্টেবল জয়ের পরিবার ও তার চিকিৎসকের নিকট জয়ের শারীরিক অবস্থার খোজ-খবর নেন তিনি।

তিনি বলেন, আল্লাহ তায়ালা ঐসমস্ত মানুষদের পছন্দ করেন, যারা মানুষের বিপদ-আপদে পাশে দাঁড়ায়। মানুষের উপকার এবং খেদমত করে তাদেরকে আল্লাহ বেশি পছন্দ করেন। তাই সুখে-দুঃখে বাকী দিনগুলো সকল মানুষের পাশে থেকে কাটাতে চাই।

দেখা-সাক্ষাত শেষে আহত পুলিশ কনস্টেবল জয় কুমার রায়ের দ্রুত রোগমুক্তি কামনা করেন আ.লীগ নেতা মোঃ ডাবলু সরকার।

এসময় উপস্থিত ছিলেন, নগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আজাদ, ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিমাদ্রী প্রসাদ রায়, নগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিদ্দিক আলম, নগর ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আরেফিন পারভেজ বন্ধন, সহ-সম্পাদক সাইফুল ইসলাম সানি, অনিক প্রমুখ।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার এক যুবক ধারালো অস্ত্র দিয়ে মাথায় ও হাতে আঘাত করে পুলিশ কনস্টেবল জয় কুমার রায়কে আহত করে পালিয়ে যায়। বর্তমানে পুলিশ কনস্টেবল জয় কুমার রায় রাজশাহী পুলিশ লাইন হাসপাতালের ৩ নং ওয়ার্ডের ৩২ নং বেডে চিকিৎসাধীন রয়েছেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *