বাঘায় মোটর সাইকেলে ধাক্কার ঘটনায় মারপিটে আহত ২

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় মোটর সাইকেলের ধাক্কার ঘটনায় মারপিটে দুইজন আহত হয়েছে। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় বাঘা পৌর সভার ছাতারী এলাকায় মারপিটের এই ঘটনা ঘটেছে।
জানা গেছে, উপজেলা সদরে বঙ্গবন্ধু চত্বরে যানজোটে পড়ে মোটর সাইকেল নিয়ে দাঁড়িয়ে ছিল বাঘা পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টুর ছেলে তানজির আহম্মেদ তূর্য । এ সময় নিজ বাড়ি পাকুড়িয়া ইউনিয়নের দাঁড়পাড়া গ্রামে যাওয়ার পথে তানজির আহম্মেদ তূর্য’র মোটর সাইকেলের ধাক্কা লেগে ছিঁটকে পড়ে যায় গাজী জুয়েলার্সের মালিক স্বর্ণ ব্যবসায়ী মখলেসুর রহমান গাজী ।

এ নিয়ে তর্ক-বিতর্কের এক পর্যায়ে তানজির আহম্মেদ তূর্যকে বেধরক মারপিট করে চলে যায় মখলেসুর রহমান গাজী। পরে তূর্যের পক্ষের লোকজন ধাওয়া করে মখলেসুর রহমান গাজীকে। তাদের ধাওয়ায় ছাতারী গ্রামের আসলাম উদ্দিনের বাড়িতে আশ্রয় নেয় মখলেসুর রহমান গাজী। সেখানে তানজির আহম্মেদ তূর্য’র চাচাতো ভাই শাহরিয়ার তন্ময়কে হাসুয়া দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে মখলেসুর রহমান গাজী । আহত শাহরিয়ার তন্ময় শাহিনুর রহমান পিন্টুর বড় ভাই সিরাজুল ইসলামের ছেলে। পরে পাল্টা আক্রমন করে মখলেসুর রহমান গাজীকে কুপিয়ে ও লাঠি দিয়ে জখম করে তানজির আহম্মেদ তূর্য পক্ষের লোকজন।

আহত দুইজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত ডা. সাবিহা আফরোজ লিজা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

এ বিষয়ে মখলেসুর রহমান গাজীর বড় ভাই পাকুড়িয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মেম্বার মেহেদী হাসান লোকমান বলেন, গাজী আমার ছোট ভাই। তাঁকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতাালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক।

তন্ময় রহমানের পিতা সিরাজুল ইসলাম বলেন, ছেলের বন্ধু তূর্যকে গাজী নামের এক ব্যক্তি মারপিট করায় তাঁর কাছে জানতে গিয়েছিল তাঁরা। এতে ক্ষিপ্ত হয়ে আমার ছেলেকে হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করেছে গাজী। সেখান থেকে তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাঘা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জুবাইদুল ইসলাম বলেন, আমার বাড়ি সামনে একটি অপ্রীতিকর ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত দুইজনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি )সাজ্জাদ হোসেন বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। তবে এ বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নিব।

 

 

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *