এবারও ওয়ার্ডবাসীর মাঝে ঈদ উপহার বিতরন করছেন রাসিক কাউন্সিলর আনার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টারঃ প্রতি বছরের মতো এবারও নিজ ওয়ার্ড বাসীর সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে কয়েক হাজার পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন রাজশাহী সিটি করপোরেশনের ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর ও রাজশাহী মহানগর আওয়ামী লীগ ১৪ নং ওয়ার্ড পশ্চিমের সাধারণ সম্পাদক জননেতা আনোয়ার হোসেন আনার। আজ ২৯ এপ্রিল সকালে তেরখাদিয় পশ্চিম পাড়ায় তার নিজ বাড়ির সামনে এই ঈদ সামগ্রী বিতরণ করেন তিনি।

ঈদ সামগ্রীর মধ্যে শাড়ি, পাঞ্জাবি, লুঙ্গী, সেমাই চিনি সহ বিভিন্ন উপহার রয়েছে। এছাড়াও নগদ অর্থ বিতরণ চলমান রয়েছে। সকল শ্রেণী পেশার মানুষ পরতে পারে এমন মানসম্মত শাড়ি, লুঙ্গী, পাঞ্জাবি বিতরণ করা হয়েছে। ৩ হাজারেরও বেশি মানুষ এবার কাউন্সিলর আনারের ঈদ উপহার পাচ্ছেন।

কাউন্সিলর আনোয়ার হোসেন আনারের মা মিরা বেওয়া ছেলের পক্ষে এ সকল ঈদ উপহার জনসাধারণের হাতে তে দেন। এসম উপস্থিত ছিলেন কাউন্সিলর পত্নী অনজনা বেগম।

আনোয়ার হোসেন আনার ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর প্রতি বছর ঈদ আসলে ওয়ার্ডবাসীর মুখে একটু হাসি ফোটানোর আসায় এভাবে ঝাপিয়ে পড়েন। এছাড়াও ওয়ার্ডের অন্তর্গত সকল মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদেমদের মাঝেও ঈদ পরোবি ও উপহার দিয়েছেন প্রতি বছরের মতো।

 

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *