তাহেরপুর মেয়র আবুল কালাম আজাদের ইমাম,মুয়াজ্জিন’দের মাঝে ঈদ উপহার বিতরন

রাজশাহী

তাহেরপুর প্রতিনিধি: পবিত্র ঈদ-উল-ফিতর-২০২২ উপলক্ষে তাহেরপুর পৌরসভার ৯ টি ওযার্ডের সকল মসজিদের ১০০ এর অধিক ইমাম,মুয়াজ্জিন খাদেম ও খতিবদের ঈদের শুভেচ্ছা উপহার প্রদান করেছেন তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও তাহেরপুর পৌরসভার মাননীয় মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ।

৩০ শে এপ্রিল শনিবার বিকাল ৫ ঘটিকার সময় নিজ বাসভবনে আয়োজিত এক অনুষ্ঠানে ইমাম, মুয়াজ্জিম, খাদেম ও খতিব দের হাতে ঈদের শুভেচ্ছা উপহার তুলেদেন পৌর মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ।

প্রতি বছরের ন্যায় এবারো তাহেরপুর পৌরসভার সকল মসজিদের ইমাম, মুয়াজ্জিন খতিব ও খাদেমদের প্রত্যেককে ২,৫০০ করে টাকা প্রদান করা হয়।

অনুষ্ঠানে পৌর মেয়র আবুল কালাম আজ মহোদয় বলেন, প্রতি বছরের ন্যায় এবারো তাহেরপুর পৌরসভার সকল মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খতিব খাদেমদেরকে ঈদ শুভেচ্ছা উপহার প্রদান করা হয়েছে। শিগগিরই আলেম ও উলামাদের কল্যানে আরো কাজ করা হবে। অতীতের মতো আগামীতেও যাতে আলেম ও উলামাদের কল্যানে কাজ করে যেতে পারি সকলে সেই দোয়া করবেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন,বাগমারা উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নরদাশ ইউপি চেয়ারম্যান গোলাম সারোয়ার আবুল, তাহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবু বাক্কার মৃধা মুনছুর,তাহেরপুর পৌরসভার সচিব(ভারঃ) মতলেবুর রহমান,তাহেরপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ মুহাঃ তোফাজ্জল হোসেন, তাহেরপুর ফাজিল ডিগ্রি মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা মোঃ সাইদুর হাসান আনসারী,তাহেরপুর পৌর আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক প্রভাষক মাহাবুর রহমান, শ্রীপুর ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন মৃধা,গোয়ালকান্দি ইউপি চেয়ারম্যান আলমগীর সরকার,হামিরকুৎসা ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন,তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, মাওলানা জহির উদ্দিন, তাহেরপুর পৌর আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক জাহিদুল আকরাম,
তাহেরপুর পৌর যুবলীগের আহবায়ক আসাদুল ইসলাম, যুগ্ম আহবায়ক সোহেল রানা তাহেরপুর পৌরসভার কালেক্টর জাহাঙ্গীর আলম সহ বিভিন্ন মসজিদের খতিব, ইমাম, আলেম ও মুয়াজ্জিমগন।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন তাহেরপুর পৌরসভা সকল কাউন্সিলর,তাহেরপুর পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান সহ বিভিন্ন শ্রেনি পেশার পৌর নাগরিকগন।

 

স্ব:বা/না

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *