বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সাথে রাসিক মেয়রের ঈদ শুভেচ্ছা বিনিমিয়

রাজশাহী
স্টাফ রিপোর্টারঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিমিয় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। মঙ্গলবার ঈদের দিন ও বুধবার ঈদের দ্বিতীয় দিন বিভিন্ন শ্রেণী-পেশার সর্বস্তরের জনসাধারণের সাথে কোলাকুলি ও ঈদ শুভেচ্ছা বিনিময় করেন রাসিক মেয়র।

মঙ্গলবার নগরীর কাদিরগঞ্জে বায়তুল আমান আহলে হাদিস জামে মসজিদে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। ঈদের নামাজ শেষে কাদিরগঞ্জে পারিবারিক কবরস্থানে পিতা জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামান ও মাতা মরহুমা জাহানারা জামানের কবর জিয়ারত করেন রাসিক মেয়র। এরপর উপশহরস্থ নিজ বাসভবনে বেলা ১১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও ব্যবসায়িক নেতৃবৃন্দ, প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, সিটি কর্পোরেশনের কাউন্সিলর-কর্মকর্তাবৃন্দ, স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, আইনজীবীবৃন্দ সহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ ও সর্বস্তরের জনসাধারণের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
বুধবার ঈদের দ্বিতীয় দিন বিকাল ৫টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত নগর ভবনে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের ঈদের শুভেচ্ছা বিনিময় করেন রাসিক মেয়র।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *