বাঘায় শিশুসহ তিন জনের মৃত্যু

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি: বাঘায় আড়াই বছরের এক শিশুসহ তিনজন মারা গেছে। ঈদের দ্বিতীয় দিন বুধবার (০৪-০৫-২০২২) বিকেলে আটোভ্যানের চাকায় পিষ্ট হয়ে মারা যায় আড়াই বছরের শিশু সানজিম হোসেন। সে বাঘা পৌরসভার জোত সায়েস্তা গ্রামের লুৎফর রহমানের ছেলে। নিহত শিশুর পিতা লুৎফর রহমান জানান, পরিবার নিয়ে বাঘা মাজার এলাকায় ঘোরার জন্য নিজ গ্রামের রাস্তায় যানবাহনের জন্য দাড়িয়ে ছিলেন। এ সময় রাস্তা পার হওয়ার সময় ভ্যানের চাকায় পড়ে গুরুতর আহত হয় সানজিম । তাঁকে উদ্ধার করে উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন ।

এর আগের দিন মঙ্গলবার মারা যায় আঃ কালু (৩৫)। সে উপজেলার কলিগ্রাম এলাকার রমজিদ আলীর ছেলে। স্ত্রী রাইমা বেগম জানান,পারিবারিক কলহের জের ধরে ১০ রমজান ঘাসমারা বিষ পাণ করে। তাকে উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্স থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে ঈদের ৩দিন আগে বাড়িতে আনা হয়। ঈদের দিন মঙ্গলবার নিজ বাড়িতে মারা যায়। স্থানীয়রা জানান, পারিবারিক কলহে স্ত্রীকে মারধর করে কালু প্রামানিক। মাকে মারধরের ঘটনায় কালুর ছেলে তুফান আলী কালুকে মারধর করে। অভিমানে বিষপাণ করে কালু।

অপরদিকে নওগাঁর আত্রাইয়ে ধান কাটতে গিয়ে ঈদের দিন মঙ্গলবার রাতে মারা যান বাঘার দিনমজুর কদম আলী (৫৪)। সে বাঘা উপজেলার আড়ানী পৌরসভার গোচর গ্রামের মৃত আবদুর রহমানের ছেলে। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে কদম আলীর ভাই রুহুল আমিন বলেন, সহদোর ভাই কদম আলীর সঙ্গে আমিও ধান কাটতে গিয়েছিলাম। ঈদের আগের দিন পর্যন্ত একসঙ্গে ধান কেটেছিলাম। ঈদের পরের দিন থেকে আবার ধান কাটা শুরু করার কথা ছিল। কিন্তু তার আগেই মঙ্গলবার রাত সাড়ে ৩টার দিকে আমার ভাই জানায়,বুক জ্বলে যাচ্ছে, আমাকে বাঁচাও। তাৎক্ষনিক স্থানীয় ডাক্তারের কাছে নেওয়ার পর কিছুক্ষণ পর মারা যায়।

ধান কাটা দলের প্রধান ইউসুফ আলী বলেন, কদম আলীসহ ২২ জনের একটি দল নিয়ে গত ২২ এপ্রিল নওগাঁর আত্রাই উপজেলার বিশা ইউনিয়নের জগনাথপুর গ্রামে ধান কাটতে যায়। কদম আলীসহ ৭ জনের একটি দল রানা মন্ডলের ধান কাটার কাজ করছিল। ঈদের দিন মঙ্গলবার রাত সাড়ে ৩টার দিকে কদম আলীর বুকে প্রচন্ড ব্যথা শুরু করে। তাকে স্থানীয় ডাক্তারের কাছে নিয়ে যাওয়ার কিছুক্ষণ পর মারা যান কদম আলী। বুধবার দুপুর আড়াইটার দিকে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।

বাঘা থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল করিম জানান, অপমৃত্যুর ঘটনায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

 

 

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *