নাটোরে মেধাবী শিক্ষার্থীদের বরণ

রাজশাহী
নাটোর প্রতিনিধিঃ নাটোরে পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস্ এসোসিয়েশন অব নাটোর, বাংলাদেশ (পুসান) কর্তৃক সদ্য প্রকাশিত বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ এবং ৮৯টি পাবলিক বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ ও প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে ভর্ত্তির সুযোগ পাওয়া শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়েছে।
বৃহস্পতিবার (৫মে) স্থানীয় অনিমা চৌধুরী মিলনায়তনে আয়োজিত এই বরণ অনুষ্ঠানে মেধাবীদের মিলনমেলায় নাটোর জেলার কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট ও ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়া হয়। পুসান এর সভাপতি তানভীর আনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নাটোর-৪ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস। অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন, নাটোর-১ আসনের সংসদ সদস্য মোঃ শহিদুল ইসলাম বকুল, জেলা প্রশাসক শামীম আহমেদ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, পুসান এর প্রধান উপদেষ্টা আব্দুস সোবহান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক শরিফুল ইসলাম রমজান, পুসান এর সাধারণ সম্পাদক মুরছালিন মিঠুসহ অন্যান্য জনপ্রতিনিধি, শিক্ষাবিদও বিশিষ্ট ব্যক্তিবগ।
অনুষ্ঠানে সমাজসেবায় কৃতিত্বপূর্ণ অবদানের জন্যে কল্লোল ফাউন্ডেশনকে বীর উত্তম খাদেমুল বাশার এওয়ার্ড, ‘আমার হৃদয়ে নাটোরথকে মাদার বখশ এওয়ার্ডসহ অন্যান্য সংগঠনকে এওয়ার্ড এবং ব্যক্তি পর্যায়ে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
পুসান এর সাধারণ সম্পাদক মুরছালিন মিঠু জানান, নাটোর জেলার অধ্যায়নরত শিক্ষার্থীদের পারস্পরিক পরিচিতি ও সৌহার্দ্যপুর্ণ আন্তরিকতা বৃদ্ধির লক্ষ্যে ‘পুসানথ মেধাবী মুখ মিলন মেলার-২০২২ আয়োজন করা হয়। পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস্ এসোসিয়েশন অব নাটোর, বাংলাদেশ (পুসান) দেশের ৮৯টি পাবলিক বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ ও প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সাড়ে ১৬ হাজার নাটোর জেলার বাসিন্দাদের অংশগহনে ‘শিক্ষা, সহযোগিতা ও বন্ধনথ-এই মূলমন্ত্রে পরিচালিত হয়ে আসছে।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *