নাটোরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৭

বিশেষ সংবাদ রাজশাহী লীড
আল-আফতাব খান সুইট, বাগাতিপাড়া (নাটোর):
নাটোরে বড়াইগ্রামে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে সাতজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও অন্তত ২০ জন। আহতদের বনপাড়া স্বাস্থ্য কমপ্লেক্স, নাটোর সদর হাসপাতাল ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
শনিবার (৭ মে) বেলা ১১টার দিকে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া এলাকার গাজী অটো রাইস মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে বলে বিষয়টি নিশ্চিত করেছেন নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা। তবে নিহত ও আহতদের নাম পরিচয় তাৎক্ষনিকভাবে জানা যায়নি বলে জানান তিনি।
বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের পাটোয়ারী ফিলিং স্টেশনের পাশেই ন্যাশনাল ট্রাভেলস ও সিয়াম পরিবহন বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ছয়জন মারা যান। এছাড়া ২০ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। যাদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর বলে জানান ওসি।
ওসি বলেন, সিয়াম পরিবহনের একটি বাস ঢাকা থেকে রাজশাহী যাচ্ছিল। পথে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পাশ কাটাতে গিয়ে বিপরীতমুখী ন্যাশনাল ট্রাভেলস পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ন্যাশনাল এন্টারপ্রাইজের বাসটি ছিটকে গিয়ে ট্রাকের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই ছয়জনের মৃত্যু হয়। আর হাসপাতালে নেওয়ার আরও একজন মারা যান। এপর্যন্ত এই দুর্ঘটনায় মোট নিহত হয়েছেন ৭ জন।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *