সিংড়ায় আ’লীগ কর্মীর হাত-পা ভেঙে দিল প্রতিপক্ষ

রাজশাহী
নাটোর প্রতিনিধিঃ পূর্ব বিরোধের জের ধরে নাটোরের সিংড়ায় আব্দুর রাজ্জাক (৬৫) নামের এক আওয়ামী লীগ কর্মীর হাত-পা ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা। শুক্রবার (৬ মে) সন্ধ্যা ৭ টায় উপজেলার ডাহিয়া ইউনিয়নের কদমকুড়ি গ্রামে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার ডান হাত ও বাম পা ভেঙ্গে রক্তাক্ত জখম করে মানিক, বাচ্চু, তৌহিদুল, রবিউলসহ প্রতিপক্ষরা।
আহত আব্দুর রাজ্জাক কদমকুড়ি গ্রামের মৃত গরিবুল্লাহর ছেলে। গুরুতর আহত রাজ্জাককে রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এদিকে রাজ্জাকের ছেলে মোঃ মামুন অভিযোগ করে বলেন,প্রতিপক্ষরা শনিবার সকালেও হামলার উদ্দেশ্যে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তাদের বাড়ির আঙ্গিনায় অবস্থান নেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়।
এলাকাবাসী জানায়, শুক্রবার সন্ধ্যায় আব্দুর রাজ্জাক ডাহিয়া বাজার থেকে কদমকুড়ি গ্রামের বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে কদমকুড়ি রাস্তায় কালভার্টের  পাশে আব্দুর রাজ্জাককে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে এক হাত ও পা ভেঙ্গে দেয় প্রতিপক্ষরা। পরে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
স্থানীয় ইউপি চেয়ারম্যান মামুন সিরাজুল মজিদ বলেন, আহত আব্দুর রাজ্জাক তার ইউনিয়ন আওয়ামীলীগের সক্রিয় কর্মী। পূর্ব বিরোধে এই ঘটনা ঘটেছে বলে জানান তিনি।
সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বলেন, পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তার নিয়ে এই ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *