রাসিকের ২০২১-২২ অর্থ বছরের সংশোধিত বাজেট ও ২০২২-২৩ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট প্রণয়ন সভা অনুষ্ঠিত

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী সিটি কর্পোরেশনের ২০২১-২০২২ অর্থ বছরের সংশোধিত বাজেট ও ২০২২-২০২৩ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট প্রণয়ন সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নগরভবনের সিটি হল সভাকক্ষে অর্থ ও সংস্থাপন স্থায়ী কমিটির আয়োজিত সভায় সভাপতিত্ব করেন কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

সভায় সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, প্রতি বছরের ধারাবাহিকতায় এবারো প্রস্তাবিত বাজেট প্রণয়ন কার্যক্রম শুরু হচ্ছে। ২০২২-২০২৩ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট সুচারুভাবে প্রণয়ন করা হবে। বাজেটে উন্নয়ন ও জনকল্যানের বিষয়টি আরো ব্যাপকভাবে অর্ন্তভুক্ত করা হবে।

সভার সঞ্চালনা করেন ২২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুল হামিদ সরকার টেকন। সভা মঞ্চে উপবিষ্ট ছিলেন প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রজব আলী, ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নজরুল ইসলাম, ১৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আবদুস সোবহান, সচিব মোঃ মশিউর রহমান ও বাজেট কাম হিসাব রক্ষণ কর্মকর্তা শফিকুল ইসলাম খান। সভায় রাসিকের কাউন্সিলরবৃন্দ, বিভাগীয় প্রধানগণ ও সংশ্লিষ্ট শাখা প্রধানগণ উপস্থিত ছিলেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *