তানোরে মামলাবাজ আতিকুরের দৌরাত্ম্য !

রাজশাহী
তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরের বাঁধাইড় ইউনিয়নের (ইউপি) হরিশপুর গ্রামের মৃত আব্দুল হামিদের পুত্র মামলাবাজ আতিকুল ইসলামের দৌরাত্ম্য গ্রামবাসি অতিষ্ঠ হয়ে উঠেছে। গ্রামবাসীর অভিযোগ, সে মামলাকে পুঁজি করে সাধারণ মানুষের নামে আদালতে সাজানো  মামলা দিয়ে আপোষের নামে বাণিজ্যে করছে। এতে ভুক্তভোগী নিঃস্ব হলেও তার পকেটভারী হচ্ছে।
জানা গেছে, উপজেলার বাঁধাইড় ইউনিয়নের (ইউপি) হরিশপুর মৌজায়, জেল নম্বর ৩৯, আরএস খতিয়ান ১৫৬, দাগ নম্বর ১০৮০, রকম ধানী, ৭২ শতক সম্পত্তির মধ্যে ১২ শতক সম্পত্তি ক্রয় করেন হরিশপুর গ্রামের মৃত মজিদ মোল্লার পুত্র সাইদুর রহমান। উক্ত সম্পত্তি নিয়ে সাইদুর রহমানের সঙ্গে বিরোধে জড়িয়ে পড়েন আতিকুল  ইসলাম। অথচ সম্পত্তি নিয়ে সেই বিরোধের জের ধরে গ্রামের নিরহ মানুষের নামে আদালতে সাজানো মামলা করেন আতিকুল ইসলাম। সম্প্রতি আতিকুল ইসলাম বাদি হয়ে প্রতিপক্ষ সাইদুর রহমানসহ গ্রামের নিরহ ১০ জন মানুষকে আসামি করে আদালতে মামলা করেন।এই মামলায় আসামি করা হয় মুন্ডুমালা পৌরসভার প্রকাশনগর গ্রামের আতেমা এবং তার দুই পুত্র আবু তালেব ও  আতাউর রহমানকে। অথচ এই ঘটনার সঙ্গে তাদের বিন্দুমাত্র সম্পৃক্তা নাই। কিন্ত্ত মিথ্যা মামলার কারণে এই নিরহ পরিবারটি হয়রানির শিকার হচ্ছে।এদিকে আতিকুলের করা মিথ্যা মামলার খবর ছড়িযে পড়লে গ্রামের সাধারণ মানুষের মধ্যে চরম অসন্তোষের সৃষ্টি হয়েছে।
সরেজমিন বৃহস্প্রতিবার দুপুরে হরিশপুর গ্রামবাসির সঙ্গে কথা বললে তারা মামলাবাজ আতিকুলের শাস্তির দাবি করে বিক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন। গ্রামের লুৎফর রহমান, সিরাজুল ইসলাম ও জয়নাল বলেন, আতিকুল টাউট প্রকৃতির মানুষ সে কথায় কথায় মামলা করে নিরহ মানুষকে হয়রানি করে। তারা বলেন, এই মামলারও কোনো ভিত্তি নাই  এটা সাজানো মামলা। এবিষয়ে জানতে চাইলে আতিকুল ইসলাম অভিযোগ অস্বীকার করে বলেন, নায্য বিচার পাবার আশায় তিনি তাদের বিরুদ্ধে মামলা করেছেন। এবিষয়ে বাঁধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমান বলেন, আতিকুলের মামলার বিষয়ে শুনেছেন। তিনি বলেন, গ্রামের তাকে বলেছে এটা সাজানো মামলা।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *