রাজশাহীতে ১ম বিভাগ খো খো লীগ শুরু

খেলাধুলা রাজশাহী

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে ১৬ টি দল নিয়ে ১ম বিভাগ খো খো লীগ শুরু হয়েছে। আজ শুক্রবার বিকেলে জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও জেলা খো খো সমিতির পরিচালনায় এ শুরু হয়।

খো খো লীগের উদ্বোধন করেন রাজশাহী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ হামিদুল হক।

উদ্বোধণী অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, খেলাধুলায় পারে মাদকামুক্ত সমাজ গড়ে তুলতে ও দেশের সম্মান বয়ে আনতে। কাজেই আজ যারা খেলায় অংশ গ্রহন করছে তারাও একদিন দেশের জন্য সম্মান বয়ে আনতে পারবে বলে আমি বিশ্বাস করি। এছাড়াও খেলাধুলার বিষয়ে অগ্রনী ভুমিকা পালন করার জন্য সংগঠকদের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ ডাবলু সরকার, জেলা ক্রীড়া সংস্থা ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মাহফুজুল আলম লোটন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খো খো সমিতির সভাপতি মোঃ লিয়াকত আলী। এছাড়াও সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডী, অতিরিক্ত সাধারণ সম্পাদক ওয়াহেদুন নবী অনু, বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশন ও জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক খায়রুল আলম ফরহাদ, যুগ্ম সম্পাদক রেজাউল ইসলাম, নির্বাহী সদস্য সরিফুর রহমান নুরুল হক, কে এম মোসাদ্দেুল কুদ্দুস সিদ্দিকী সেলিম, হকি সম্পাদক তৌফিকুর রহমান রতন, ব্যাডমিন্টন সমিতির সভাপতি মোসফিকুর রহমান হাসনাত, তায়কোয়ানডো সমিতির সম্পাদক গোলাম সাকলাইন জনি সহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সার্বিক দায়িত্ব পালন করেন খো খো সমিতির সম্পাদক তৌকির উদ্দিন খান খালেক। খেলা পরিচালনা করেন রিপন। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা খেলার কারনে আগামীকাল শনিবার থেকে খেলা বন্ধ থাকবে। পরবর্তী খেলার তারিখ জানিয়ে দেয়া হবে।

এদিকে, উদ্বোধনী খেলায় ইমপেুরয়াল ২২-২১ পয়েন্টে ক্রিকেট ক্লাবকে হারায়। দিনের অন্য খেলায় উত্তরন স্পোর্টিং ক্লাব ২৫-২০ পয়েন্টে মুন স্পোর্টিং ক্লাবকে হারায়।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *