মাছ দেখতে গিয়ে দাম শুনে না কিনে ফিরলেন অনেকেই,ভাগে নিলেন কেউ কেউ

রাজশাহী

বাঘা প্রতিনিধি: ৫২ কেজি ওজনের চারটি মাছ অন্য জেলা থেকে কিনে, বিক্রির জন্য নিয়ে আসেন রাজশাহীর বাঘা উপজেলার আড়ানি বাজারে। চারটি মাছের মধ্যে ছিল,২২ কেজি ওজনের দুটি বোয়াল আর ৩০ কেজি ওজনের দুটি কাতলা মাছ। সেই মাছ দেখতে যান অনেকেই। কিন্তু আকাশছোয়া দাম শুনে না কিনে ফিরে আসেন তারা। তবে ভাগে কিনেছেন কেউ কেউ। গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলার রসুলপুর গ্রামের মৃত আবদুস সুবানের ছেলে আবদুল মান্নান মাছ চারটি বিক্রির জন্য আড়ানি বাজারে এনে মাছের দাম চান প্রতি কেজি এক হাজার টাকা করে। দরকষাকষির পর সেই মাছ গড় হিসেবে বিক্রি করেণ ৮০০ টাকা কেজি দরে। বুধবার (১৫ জুন) উপজেলার আড়ানী পৌর বাজারে মাছগুলো বিক্রি করা হয়।

মাছ ব্যবসায়ী আবদুল মান্নান জানান, গাইবান্ধা জেলার ব্রম্মপুত্র নদের ফুলছড়ি ঘাট থেকে মাছ চারটি ৩৫ হাজার টাকায় ক্রয় করেন। ৫২ কেজি ওজনের চারটি মাছ বিক্রি করেছেন ৪১ হাজার ৬০০ টাকায় টাকায় । আবদুল মান্নান বলেন, দীর্ঘদিন থেকে তিনি মাছের ব্যবসার সাথে জড়িত। বড় মাছ পেলেই রাজশাহী অঞ্চলে নিয়ে আসেন বিক্রির জন্য। তবে দাম যাই হোক, বিক্রি করতে তেমন বেগ পেতে হয়না। কারণ বড় মাছ পেলেই এ অঞ্চলের মানুষ ক্রয় করেন।

আড়ানী পৌর বাজার এলাকার আজাম্মেল হক বলেন, বড় মাছ দেখে প্রতিকেজি ৮০০ টাকা দরে কিনে কয়েকজন মিলে ভাগ করে নিয়েছি। তাদের মতো অনেকেই ভাগে মাছ কিনেছেন।

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *