নাটোরে স্কুলের একাডেমিক ভবনের উদ্বোধন

রাজশাহী

নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গায় মাধনগর শামছুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়েছে। শনিবার (১৮ জুন) দুপুরে নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল প্রধান অতিথি হিসেবে নতুন এই একাডেমীক ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

স্কুলের প্রধান শিক্ষক আরিফুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, জেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি অধ্যাপক সামছুল  ইসলাম, সাবেক দপ্তর সম্পাদক দিলপি কুমার দাস, জেলা যুবলীগ সভাপতি রশিরুর রহমান খান চৌধুরী এহিয়া,নলডাঙ্গা উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুস শুকুর, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আলীম সরকার, স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার মৃধা, মাধনগর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক আফজাল হোসেন মৃধা প্রমুখ। এসময় দলীয় বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট দপ্তর সুত্র জানায়, উর্ধমুখী সম্প্রসারণ শীর্ষক প্রকল্পের আওতায় ১ কোটি ১ লাখ ৮ হাজার ৬৫৭ টাকা ব্যয়ে মাধনগর শামছুল ইসলাম (এসআই) উচ্চ বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবনের নির্মাণ কাজ বাস্তবায়ন করে নাটোর জেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তর। এতে দ্বিতীয় তলায় ৪টি ও নিচতলায় ৪টি শ্রেণী কক্ষ নির্মাণ, সেনেটারী, পানি সরবরাহ ও বৈদ্যুতিক করণ কাজ সম্পন্ন করা হয়।

 

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *