রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ১৪ জন আটক করা

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি: গত ২৪ ঘন্টায় (২০-৬-২০২২ খ্রিঃ) রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ১৪ জনকে আটক করা হয়েছে। রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ০৩ জন, বাগমারা থানা ০৫ জন, চারঘাট মডেল থানা ০৪ জন ও বাঘা থানা ০২ জনকে আটক করে।

যার মধ্যে ০২ জন ওয়ারেন্টভুক্ত আসামি ও ১২ জনকে মাদকদ্রব্যসহ গ্রেফতার করা হয়েছে। গোদাগাড়ী মডেল থানা পুলিশ ১নং মোঃ শাহিন আলম(৩০) কে ৪০০গ্রাম গাঁজা ও ২নং মোঃ রাকিবুল ইসলাম ওরফে মাসুম(২১) কে ০৪বোতল ফেন্সিডিলসহ আটক করে। বাগমারা থানা পুলিশ ১নং মোঃ ইউসুফ আলী(২৭) কে ৫০গ্রাম গাঁজা, ২নং মোঃ আহসান আলী(৪০) ও ৩নং মোঃ মাসুদ রানা(৪২) কে ১৬লিটার দেশীয় তৈরি চোলাইদ, ৪নং শ্রী আনন্দ সরদার(২৮) কে ১০লিটার চোলাইমদ ও ৬০০লিটার জাওয়া, ৫নং মোছাঃ চম্পা বেগম(৪২) কে ০৪গ্রাম হেরোইনসহ আটক করে। চারঘাট মডেল থানা পুলিশ ১নং মোঃ হাবীব@হারুন(৪৫) কে ০৭গ্রাম হেরোইন ও ৪৫পিচ ইয়াবা, ২নং মোঃ সিরাজুল ইসলাম @ ভুট্টু(৫০) কে ১৫গ্রাম হেরোইন ও ৪৭পিচ ইয়াবাসহ আটক করে।

বাঘা থানা পুলিশ ১নং মোঃ কাজিম আলী(৪৫) কে ৭২০কেজি ভেজাল গুড়সহ আটক করে। ডিবি পুলিশ রাজশাহী গোদাগাড়ী থানা এলাকা হতে ১নং মোঃ সেলিম রেজা(২৫) কে ৩০গ্রাম হেরোইন এবং চারঘাট থানা এলাকা হতে ২নং মোঃ মোক্তার হোসেন @ মুক্তা(৩৫) কে ১০০পিচ ইয়াবা ও ১০০গ্রাম হেরোইনসহ আটক করে।

আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *