জয় বাংলা শাইনিং পারসোনালিটি এ্যাওয়ার্ড পেলেন ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার

রাজশাহী

তানোর প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সাংগঠনিক দক্ষতায় ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য গৌরবময় কৃতিত্বের স্বীকৃতি স্বরুপ এই এ্যাওয়ার্ড ও সনদপত্র ২০২২ জয় বাংলা সাংস্কৃতিক পরিষদের পক্ষ থেকে মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদারকে দেয়া হয়েছে। চলতি মাসের(২৭জুন)সোমবার ঢাকা জাতীয় শিল্পশালা মিলনায়তনে বাংলাদেশ শিল্পকলা একাডেমির পক্ষ থেকে এ সম্মাননা প্রদান করা হয়। জানা গেছে, বাংলাদেশ আওয়ামী লীগের গৌরবময় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলের সাংগঠনিক দক্ষতায় ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য এসব এ্যাওয়ার্ড ও সনদপত্র দেয়া হয়।

উক্ত অনুষ্ঠানে চাঁদপুর মতলব উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে এ্যাওয়ার্ড ও সম্মাননা সনদপত্র বিতরণ অনুষ্ঠানের প্রধান উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোজাফফর রহমান পল্টু। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পরিকল্পনা প্রতিমন্ত্রী শামসুল আলম।

এছাড়া প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, এএইচএম খায়রুজ্জামান লিটন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,চাঁদপুর-২আসনের এমপি নুরুল আমীন রুহুল, বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য লায়ন আলহাজ্ব মোঃ আরিফ উল্যাহ সরকার প্রমূখ উপস্থিত ছিলেন।

 

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *