বাঘায়, মেরাজের ঈদ উপহার পেলেন পাকুড়িয়ার ঈমাম-মুয়াজ্জিমরা

রাজশাহী

বাঘা প্রতিনিধিঃ রাজশাহীর বাঘা উপজেলার পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের শতাধিক ঈমাম-মুয়াজ্জিনদের ঈদ উপহার প্রদান করেছেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও পাকুড়িয়া ইউপি চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজ।

মঙ্গলবার(৫ জুলাই) উপজেলার পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউনিয়নের শতাধিক ঈমাম- মুয়াজ্জিম ও খাদেমদের মাঝে পবিত্র ঈদুল আযাহার উপহার হিসেবে জায়নামাজ, জুব্বার কাপড়, ১প্যাকেট সার্জিক্যাল মাস্ক ও ১০ কেজি করে চাউল প্রদান করা হয়। পাকুড়িয়া ইউনিয়নের সকল মসজিদের মোট ৯২ জন ঈমাম-মুয়াজ্জিন ও খাদেমসহ উপস্থিত ছিলেন পাকুড়িয়া ইউনিয়নের সচিব ও সকল ওয়ার্ডের ইউপি সদস্যগন ও বিভিন্ন শ্রেণীর ব্যক্তিবর্গ।

ইউপি চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজ বলেন, প্রতি বছরের ন্যায় এবারো বাঘার পাকুড়িয়া ইউনিয়নের সকল মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদেমদেরকে ঈদ শুভেচ্ছা উপহার প্রদান করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় শিগগিরই আলেম ও উলামাদের কল্যানে আরো কাজ করা হবে। আর আজকের এই উপহার আপনাদের হক প্রাপ্য।

অতীতের মতো আগামীতেও আলেম ও উলামাদের কল্যানে কাজ করে যেতে পারেন,সেজন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন চেয়ারম্যান মেরাজ। মেরাজুল ইসলাম মেরাজ জানান, জাতীয় চারনেতার অন্যতম, শহীদ কামারুজ্জামান হেনা’র পরিবারের পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে জুব্বার কাপড়, জায়নামাজ, মাস্ক দেওয়া হয়।

অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়, বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য, তিলোত্তমা রাজশাহীর রুপকার, রাসিক মেয়র, জননন্দিত জননেতা এ এইচ এম খায়রুজ্জামান লিটন ভাইকে।

 

স্ব.বা/বা

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *