রাবি’র বঙ্গবন্ধু পরিষদের নতুন সভাপতি প্রফেসর চিত্তরঞ্জন, সম্পাদক ইলিয়াছ হোসেন

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি:রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর ড. চিত্তরঞ্জন মিশ্রকে সভাপতি ও অর্থনীতি বিভাগের প্রফেসর ড. ইলিয়াছ হোসেনকে সাধারণ সম্পাদক করে বিশ্ববিদ্যালয় শাখা বঙ্গবন্ধু পরিষদের ২৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (৫ জুলাই) রাতে বিশ্ববিদ্যালয়ের ডীনস্ কমপ্লেক্সের কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত পরিষদের সাধারণ সভায় এই কমিটি অনুমোদন করা হয়।

কমিটির সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক মো. আব্দুল লতিফের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও বঙ্গবন্ধু পরিষদ রাজশাহী বিশ্ববিদ্যালয়-এর বর্তমান সহ-সভাপতি প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার। বিশেষ অতিথি হিসেবে সংগঠনের সাবেক সভাপতি প্রফেসর এম. মোখলেসুর রহমান ও বর্তমান কমিটির কোষাধ্যক্ষ প্রফেসর ড. বেলায়েত হোসেন হাওলাদার উপস্থিত ছিলেন। পরিষদের সাধারণ এই সভায় প্রায় শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার তার বক্তব্যে বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শ শুধু অনুসরণই নয়, এ আদর্শের বাস্তবায়নে নিয়মিত চর্চা অব্যাহত রাখতে হবে এবং বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনা সরকারের নেতৃত্বে দেশে যে উন্নয়ন কর্মকান্ড চলছে, বঙ্গবন্ধু পরিষদকে তার সহযোগী হিসেবে কাজ করতে হবে।’ তিনি উপস্থিত সকল সদস্যকে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে আরও সক্রিয় হওয়ার আহবান জানান।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *