রোগী কল্যান সমিতিকে বাৎসরিক ৫০ হাজার টাকা অনুদানের ঘোষণা সমাজসেবী রেনীর

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের রোগী কল্যান সমিতিকে বাৎসরিক ৫০ হাজার টাকা অনুদানের ঘোষণা দিয়েছেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি, রোগী কল্যান সমিতির আজীবন সদস্য বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী।

জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের স্ত্রী মরহুমা জাহানারা জামানের নামে অসহায় ও দরিদ্র রোগীদের চিকিৎসার ব্যয়ভারের জন্য এ অর্থ প্রদান করা হবে। আজ শনিবার দুপুরে রোগী কল্যান সমিতির বার্ষিক সাধারণ সভায় এ ঘোষণা দেন শাহীন আকতার রেনী। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ও রোগী কল্যান সমিতির সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল জামিলুর রহমানের সভাপতিত্বে তাঁর কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি, রোগী কল্যান সমিতির আজীবন সদস্য বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী, ডা. অধ্যাপক বিকে দাম, ডা. অধ্যাপক একেএম মনোয়ারুল ইসলাম, ডা. অধ্যাপক সুজীত কুমার ভদ্র, রোগী কল্যান সমিতির সাধারণ সম্পাদক ও সমাজসেবা কর্মকর্তা রেকসোনা খাতুন, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক রাশেদুল কবির প্রমুখ।

সভায় রোগী কল্যান সমিতির আয়ে-ব্যয়ের হিসাব উপস্থাপন ও অনুমোদন, তহবিল বৃদ্ধি, রোগীদের সেবা দান পদ্ধতি, জনবলবৃদ্ধিসহ বিভিন্ন বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *