বাঘায় মাদক ব্যবসায়ী-সেবনকারি সহ ৫ জন গ্রেপ্তার

রাজশাহী

বাঘা প্রতিনিধি:বাঘায় তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী আব্দুল হান্নানসহ ৫ জনকে আটক করা হয়েছে। রাজশাহী ডিবি পুলিশ ও বাঘা থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।
পুলিশ জানায়, মঙ্গলবার (১৯জুলাই) রাত ৯ টায় অভিযান চালিয়ে, উপজেলার আড়াপাড়া এলাকার শাজাহান আলীর বাড়ির বাইরের বারান্দায় মাদক সেবন করা অবস্থায় ওই গ্রামের ইসতাক মন্ডলের ছেলে নাইম (৩০) এবং পার্শ্ববর্তী বলিহার গ্রামের আশরাফুল ইসলাম এর ছেলে লিটন(৩২), কাত্তিক সরকারের ছেলে রাজকুমার (৩৫)কে ১৫ গ্রাম হেরোইন ও ২৫ পিচ ইয়াবা সহ আটক করা হয়েছে। এছাড়াও মামলার ওয়ারেন্টভ’ক্ত শরিফুল ইসলাম(৪০)কে গ্রেপ্তার করা হয়েছে। সে উপজেলার ভানুকর গ্রামের আফাজ আলীর ছেলে।
অপরদিকে ১০০ শ’ পিচ ইয়াবা সহ আলাইপুর মহাজন পাড়া গ্রামের জলিল প্রাং এর ছেলে হান্নান আলী (৪৫) কে বাড়ির সামনের পাকা রাস্তা থেকে গ্রেপ্তার করেছে রাজশাহী ডিবি পুলিশ। রাজশাহী ডিবি পুলিশের পরিদর্শক আতিকুর রেজা সংগীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন। বাদি হয়ে বাঘা থানায় একটি মামলা দায়ের করেছেন।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)সাজ্জাদ হোসেন জানান, বাঘা থানা পুলিশ ও ডিবি পুলিশ বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক পৃথক মামলা দায়ের করেছে। বুধবার(২০ জুলাই) সকালে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *