যাত্রা শুরু করলো রাজশাহী রিপোর্টার্স ইউনিটি

রাজশাহী লীড

সংবাদ বিজ্ঞপ্তি : পেশাগত দক্ষতা উন্নয়ন, সাংবাদিকদের ঐক্য, মর্যাদা, সৌহার্দ্য-সম্প্রীতি বজায়, নিরাপত্তা নিশ্চিত ও ন্যায় সংগত অধিকার আদায়ের সংগ্রামে অবিচল থাকার অঙ্গীকার নিয়ে যাত্রা শুরু করলো রাজশাহী রিপোর্টার্স ইউনিটি (আর.আর.ইউ)।

গতকাল মঙ্গলবার (১০-০৯-২০১৯) বেলা ১১টায় নগরীর একটি মিলনায়তনে আয়োজিত এক সভায় রাজশাহী রিপোর্টার্স ইউনিটির মোট ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

কমিটি নিম্নরুপ : আহবায়ক- আব্দুল মুগনী নীরো (সাপ্তাহিক মুক্ত ভাবনা), যুগ্ম আহবায়ক- মাসুদ রানা রাব্বানী (দৈনিক খোলা কাগজ ও দৈনিক বার্তা), সদস্য সচিব- মঈন উদ্দিন (দৈনিক আমাদের নতুন সময় ও দৈনিক গণধ্বনি প্রতিদিন), সদস্য- আনোয়ার হোসেন (মতিহার বার্তা ডটকম), ওবায়দুল ইসলাম রবি (দি এশিয়ান এজ), ইফতেখার আলম বিশাল (দৈনিক আমাদের নতুন সময় ও রাজশাহীর সময় ডটকম), রাশেদ রাজন (রেডিও পদ্মা), শামসুল ইসলাম (জয়যাত্রা টেলিভিশন), আবির আহমেদসহ (ডেইলি আওয়ার টাইম) মোট ৩১ সদস্য বিশিষ্ট।

সাপ্তাহিক মুক্ত ভাবনার সম্পাদক ও নবগঠিত রিপোর্র্টার্স ইউনিটির আহবায়ক আব্দুল মুগনী নীরোর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় গুরুত্বপূর্ণ কিছু সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এছাড়া সভায় আগামী ডিসেম্বরের শেষ দিকে রিপোর্র্টার্স ইউনিটির পূর্ণাঙ্গ কমিটি (নির্বাহী পরিষদ) গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *