বাঘায় মারধর করে বিকাশ ব্যবসায়ীর দোকান থেকে টাকা ছিনতাইয়ের অভিযোগ

রাজশাহী

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় বিকাশ ব্যবসায়ীর ব্যবসা প্রতিঠান থেকে প্রায় ৩লক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। আজ বুধবার(১০আগষ্ট) সন্ধ্যা পৌণে ৭টার দিকে ডিজিটাল কম্পিউটার এ্যান্ড সার্ভিস সেন্টারের ব্যবসা প্রতিষ্ঠান থেকে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে। প্রতিষ্ঠানটি উপজেলার ছাতারি এলাকায় বাঘা-ঈশ্বরদী সড়ক সংলগ্ন দোতলা বাড়ির নীচতলায় প্রতিষ্ঠিত। ঘটনার পর, রিমন ইসলাম বাাদি হয়ে ৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতদের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন। তিনি ছাতারি গ্রামের বাসিন্দা কামরুল ইসলামের ছেলে ।

ডিজিটাল কম্পিউটার এ্যান্ড সার্ভিস সেন্টারের স্বত্তাধিকারি রিমন ইসলাম জানান, ঘটনার সময় ছোট ভাই আল আমিন তার ব্যবসা প্রতিষ্ঠানে ছিল। বুধবার সন্ধ্যা ৬ টা ৪০ মিনিটের সময় উপজেলার বলিহার গ্রামের সাইদুর রহমান সহ ৫/৭ জনের একটি দল তার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করে ক্যাশ বাক্সে রক্ষিত ২লক্ষ ৯৬ হাজার ৫০০ টাকা ছিনিয়ে নিয়ে গেছে। বাঁধা দেওয়ায় ছোট ভাই আল আমিনকে মারধর করেছে বলে অখিযোগ তার।

রিমন ইসলাম জানান,এর আগে সাইদুর রহমানের সাথে বিকাশে লেন দেনের পাওনা টাকা চাওয়া নিয়ে কথা কাটাকাটি হয়েছিল। পরে সাইদুর রহমান দলবল নিয়ে দোকানে হামলা করে ক্যাশ বাক্সে রক্ষিত ওই টাকা ছিনিয়ে নিয়ে গেছে।

আল আমিন জানান, তাদের ব্যবসা প্রতিষ্ঠানটি জনবহুল এলাকায় না হওয়ার সুযোগে ক্ষনিকের মধ্যেই ঘটনা ঘটিয়ে চলে যায় তারা। চিৎকার দিয়ে লোকজন জড়ো করার কোন সুযোগই পাননি। স্থানীয় আয়ুব আলী জানান, পরে তিনি ঘটনার বিষয়ে জেনেছেন।
সাইদুর রহমান জানান,সকালের দিকে তার ছেলে সিহাবকে মারধর করা হয়েছিল। পরে সে বিষয়টি জানতে ওই ব্যবসা প্রতিষ্ঠানে গিয়েছিলেন। আমাকে ফাঁসানোর জন্য টাকা ছিনিয়ে নেওয়ার মিথ্যা অভিযোগ করা হয়েছে।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, ৪জনের নাম উল্লেখসহ টাকা ছিনতাইয়ের অভিযোগ করেছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। অভিযোগের আগে সংবাদ পেয়ে ঘটনাস্থরে পুলিশ পাঠানো হয়েছিল।

 

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *