রাজশাহীতে বাসের ধাক্কায় মোটরসাইকেলে আগুন, চালক আহত

বিশেষ সংবাদ রাজশাহী লীড

স্টাফ রিপোর্টারঃ রাজশাহীতে যাত্রীবাহি বাসের ধাক্কায় এক মোটরসাইকেলে আগুন ধরে গিয়েছে। এঘটনায় মোটরসাইকেল চালক আহত হয়েছে। আজ শুক্রবার বেলা সাড়ে ১০ টার দিকে মহানগরীর শুভ পেট্রোলপাম্প সংলগ্ন হক্সইন হোটেলের সামনে এই দুর্ঘটনা ঘটে।

আহত মোটরসাইকেল আরোহী মহানগরীর চন্দ্রিমা থানার পদ্মা আবাসিক হজের মোড় এলাকার সাহেব জান বিশ্বাসের ছেলে রানাউল ইসলাম (৪৫)। তিনি ফাস্ট সিকিউরিটি ব্যাংকের কর্মকর্তা।

দায়িত্বে নিয়োজিত ট্রাফিক সার্জেন্ট হাফিজ বলেন, আহত মোটরসাইকেল চালক রানাউল ইসলাম বাজার করে রাস্তার ক্রসিং দিয়ে টার্নিং করছিলেন এই নগরীর শুভ পেট্রোল পাম্পের সামনের সড়কে দিনাজপুর থেকে ছেড়ে আসা রাজশাহী গামী একটি যাত্রীবাহি বাস পেছন থেকে মোটরসাইকেলটিকে টেনে ছেঁচড়ে নিয়ে গেলে আগুন ধরে যায়। এই সময় মোটরসাইকেল চালক পড়ে গিয়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা মোটারসাইকেল চালককে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।
পরে খবর পেয়ে দমকল বাহিনীর একটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে মোটরসাইকেলের আগুন নেভাতে সক্ষম হয়।

এদিকে হাসপাতালের একটি সূত্রের দেয়া তথ্য মতে, আহত ব্যক্তির শরীরে পোড়ার কোন ক্ষতচিহ্ন না থাকলেও হাতে, পায়ে এবং মাজায় আঘাতের চিহ্ন রয়েছে। এক্সরে না করে বিস্তারিত কিছু জানাতে পারছেন না চিকিৎসকরা।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *